সকাল ৮:১০, সোমবার, ২০শে নভেম্বর, ২০১৭ ইং
/ আইপিএল / ক্ষমা চাইলেন রোহিত শর্মা
ক্ষমা চাইলেন রোহিত শর্মা
মে ২৫, ২০১৬

গত আসরের চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স এবারের আইপিএলে প্লে অফে উঠতেই ব্যর্থ হয়। ব্যর্থতার দায় কাঁধে নিয়ে ভক্ত সমর্থকদের কাছে ক্ষমা চাইলেন মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা। টুর্নামেন্টের শেষ ম্যাচে গুজরাট লায়ন্সের কাছে ছয় উইকেটে হারার মধ্য দিয়ে মুম্বাইর বিদায় নিশ্চিত হয়ে যায়। বর্তমান চ্যাম্পিয়ন হয়েও প্লে-অফে উঠতে না পারাটা ভীষণ পীড়া দিচ্ছে রোহিতকে।

সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে নিজের আইডিতে রোহিত শর্মা মুম্বাই ইন্ডিয়ান্সের দলগত ছবি পোস্ট করে লেখেন, ‘এটি কেবলমাত্র একটি দল নয়, এটি একটি পরিবার। খুবই খারাপ লাগছে আমরা প্লে অফে উঠতে পারিনি দেখে। আমরা প্রত্যেকেই আমাদের সেরাটা দেয়ার চেষ্টা করেছি। যারা খেলতে এসেছেন এবং যারা খেলা দেখতে এসেছেন তাদের প্রত্যেককেই অনেক ধন্যবাদ। আশা করছি আগামী বছর আমরা আরো শক্তিশালী হয়ে ফিরে আসবো।’

টুর্নামেন্টের শুরুতেই লাসিথ মালিঙ্গা এবং লেন্ডল সিমন্সের মত ক্রিকেটারকে হারিয়ে বিপাকে পড়ে তারা। পরবর্তীতে দলের ব্যাটম্যানদের ফর্মহীনতায় তেমন সুবিধা করতে পারেনি মুম্বাই ইন্ডিয়ান্স। শেষ ম্যাচ জিতলে প্লে-অফে যাওয়ার আশা বেঁচে থাকতো। কিন্তু সুরেশ রায়নার গুজরাটের বিপক্ষে ১৭২ রান করেও ব্রেন্ডন ম্যাককালাম এবং সুরেশ রায়নার ৯৬ রানের জুটিতে হেরে যায় মুম্বাই।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :