রাত ১২:০৮, মঙ্গলবার, ২৭শে ফেব্রুয়ারি, ২০১৭ ইং
/ ক্রিকেট / ক্যারিয়ার সেরা বোলিং রিয়াদের
ক্যারিয়ার সেরা বোলিং রিয়াদের
মে ৪, ২০১৬

ওয়ালটন প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের চলতি আসরে ক্যারিয়ার সেরা বোলিং করেছেন মাহমুদউল্লাহ রিয়াদ। এবারের আসরে তিনি শেখ জামালের প্রতিনিধিত্ব করছেন। বুধবার মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে প্রাইম ব্যাংকের বিপক্ষে ১০ ওভারে ৬৬ রান দিয়ে ৫ উইকেট তুলে নিয়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ।

প্রাইম ব্যাংকের উইকেট কিপার ব্যাটসম্যান নুরুল হাসান সোহানকে দিয়ে উইকেট শিকার শুরু করে শেষ করেন নাজমুল ইসলামকে দিয়ে। ৬৭ বলে ৬৩ রান করা নুরুল হাসানকে রিটার্ন ক্যাচের ফাঁদে ফেলে সাজঘরের পথ ধরান রিয়াদ। পরের শিকার শুভাগত হোম। তিনি মুক্তার আলী তালুবন্দী হন। এরপর ১১ রান করা তাইবুর রহমানকে মেন্ডিজের হাতে ক্যাচ তুলতে বাধ্য করান জাতীয় দলের এই অলরাউন্ডার।

প্রাইম ব্যাংকের দুই বোলার নাজমুল হোসেন ও রুবেল হোসেনকে রানের খাতা খোলার সুযোগ দেননি রিয়াদ। রুবেলকে স্ট্যাম্পিংয়ের ফাঁদে এবং নাজমুলকে ক্লিন বোল্ড করে প্রথম বারের মতো লিস্ট ‘এ’ ক্রিকেটে পঞ্চম উইকেট তুলে নেন মাহমুদউল্লাহ রিয়াদ।

এর আগে রিয়াদের সেরা বোলিং ফিগার ছিলো ৭৫ রানে চার উইকেট। রবিবার দশ ওভার বোলিং করে ৬৬ রানে নিলেন ৫ উইকেট। ১৯৯টি লিস্ট ‘এ’ ম্যাচ খেলে রিয়াদের বর্তমান উইকেট সংখ্যা ১৩৭টি।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :