সকাল ৮:০৪, রবিবার, ২০শে আগস্ট, ২০১৭ ইং
/ ক্রিকেট / ক্যারিবীয় দলে ফিরলেন পোলার্ড-নারিন
ক্যারিবীয় দলে ফিরলেন পোলার্ড-নারিন
মে ১৯, ২০১৬

নানা কারণে গত বছর নভেম্বর থেকেই ওয়েস্ট ইন্ডিজ জাতীয় দলে নেই দুই সেরা তারকা কিয়েরণ পোলার্ড এবং সুনিল নারিন। টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে প্রথমদিকে রাখা হলেও নারিন এবং পোলার্ড দু’জনই নিজেদের সরিয়ে নেয়। অথচ এই দুই তারকাকে ছাড়াই বিশ্বকাপ জিতে নেয় ক্যারিবীয়রা। তবে এবার আর বাইরে রাখা হচ্ছে না এই দুই তারকাকে। ফেরানো হয়েছে ক্যারিবীয় দলে।

আগামী জুনে অস্ট্রেলিয়া, দক্ষিণ আফ্রিকাকে নিয়ে অনুষ্ঠিতব্য ত্রি-দেশীয় সিরিজের প্রথম চার ম্যাচের জন্য দল ঘোষণা করেছে স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজ। টি-টোয়েন্টি বিশ্বকাপ জেতানো কার্লোস ব্র্যাথওয়েট এবং মারলন স্যামুয়েলস- দু’জনকেই রাখা হয়েছে এই স্কোয়াডে। তবে বিশ্বকাপ জয়ের অন্যতম কারিগর অধিনায়ক ড্যারেন স্যামি, আন্দ্রে রাসেল, ডোয়াইন ব্র্যাভো এবং ক্রিস গেইলকে এবারও বাদ দেয়া হলো ওয়ানডে দল থেকে। বিশ্বকাপ জিতিয়েও তারা মন জিততে পারলেন না ক্যারিবীয় বোর্ডের কর্মকর্তাদের।

গত বছর নভেম্বরে শ্রীলংকা সফরকালে সুনিল নারিন অবৈধ বোলিং অ্যাকশনের জন্য অভিযুক্ত হন। যে কারণে আন্তর্জাতিক ক্রিকেট থেকে তাকে নিষিদ্ধ ঘোষণা করা হয়। তবুও বিশ্বকাপ টি-টোয়েন্টিতে তাকে দলে রাখা হয়ছিল; কিন্তু নিজে থেকেই সরে দাঁড়ান নারিন। এরপর গত এপ্রিলে আইপিএল শুরুর ঠিক একদিন আগে আবার নিষেধাজ্ঞা থেকে মুক্তি পান তিনি।

হাঁটুর ইনজুরির কারণে আন্তর্জাতিক ক্রিকেট থেকে বাইরে ছিলেন কিয়েরণ পোলার্ড। এ কারণে বিশ্বকাপের দলে থাকা সত্ত্বেও নিজেকে সরিয়ে নেন তিনি।

ত্রিদেশীয় সিরিজের জন্য ওয়েস্ট ইন্ডিজ দল
জ্যসন হোল্ডার (অধিনায়ক), সুলেমান বেন, কার্লোস ব্র্যাথওয়েট, ড্যারেন ব্র্যাভো, জোনাথন কার্টার, জনসন চার্লস, আন্দ্রে ফ্লেচার, শ্যানন গ্যাব্রিয়েল, সুনিল নারিন, অ্যাশলে নার্স, কিয়েরণ পোলার্ড, দিনেশ রামদিন, মারলন স্যামুয়েলস, জেরোমে টেলর।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :