সকাল ১০:২৭, শনিবার, ২৫শে ফেব্রুয়ারি, ২০১৭ ইং
/ আইপিএল / কলকাতাকে হারিয়ে টিকে রইলেন মুস্তাফিজরা
কলকাতাকে হারিয়ে টিকে রইলেন মুস্তাফিজরা
মে ২৬, ২০১৬

এলিমিনেটর ম্যাচে ম্যাচে কলকাতা নাইট রাইডার্সকে (কেকেআর) হারিয়ে ফাইনালের আশা জিইয়ে রাখলো সানরাইজার্স হায়াদারাবাদ। হায়দারাবাদের দেয়া ১৬৩ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ৮ উইকেটে ১৪০ রান তুলতে সক্ষম হয় কলকাতা।

কলকাতার হয়ে সর্বোচ্চ রান করেন মনীষ পাণ্ডে। তিনি ২৮ বলে ৩৬ রানে সাজঘরে ফেরেন। একটি ছয় ও দুটি চারের মার ছিল তার ইনিংসে। গৌতম গম্ভীর ২৮ বলে ২৮ রান করে আউট হন। তার ইনিংসেও ছিল একটি ছয় ও দুটি চার।

হায়দারাবাদের ভুবনেশ্বর কুমার তিনটি, ময়েসেস হেনরিকস দুটি এবং বারিন্দর স্রান ও বেন কাটিং একটি করে উইকেট লাভ করেন। মুস্তাফিজ চার ওভার বল করে ২৮ রান দিয়ে কোনো উইকেট নিতে পারেননি। ম্যান অব দ্য প্লেয়ার নির্বাচিত হন ময়েসেস হেনরিকস।

এরআগে, দিল্লির ফিরোজ শাহ কোটলা স্টেডিয়ামে টসে জিতে সানরাইজার্সকে প্রথমে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানায় কলকাতা। এদিন কেকেআর বোলারদের সামনে বড় কোনো ইনিংস খেলতে পারেননি সানরাইজার্স ব্যাটসম্যানরা। তবুও মাঝারিমানের কয়েকটি ইনিংসের ওপর দাঁড়িয়ে ১৬২ রান তুলতে সক্ষম হন ওয়ার্নার-মুস্তাফিজরা।

ডেভিড ওয়ার্নার এবং শিখর ধাওয়ান বড় কোনো জুটি গড়তে পারেননি। ১২ রানের মাথায় আউট হন ধাওয়ান। ২৮ বলে ২৮ রান করে আউট হন ডেভিড ওয়ার্নার। ২১ বলে ৩১ রান করে আউট হন মইসেস হেনরিক্স।

সর্বোচ্চ ৩০ বলে ৪৪ রান করেন যুবরাজ সিং। ১৩৪ বলে ২১ রান করেন দীপক হুদা। ৫ বলে ১৪ রান করে অপরাজিত থাকেন বিপুল শর্মা।

এই ম্যাচে কেকেআরের পক্ষে ৩৫ রানে ৩ উইকেট নেন কুলদ্বীপ যাদব, ২টি করে উইকেট নেন মরনে মর্কেল আর জ্যাসন হোল্ডার।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :