রাত ১২:৩৬, শুক্রবার, ২২শে জুন, ২০১৭ ইং
/ ভলিবল / ওয়ালটন প্রথম বিভাগ ভলিবলে চ্যাম্পিয়ন বাংলাদেশ জেল
ওয়ালটন প্রথম বিভাগ ভলিবলে চ্যাম্পিয়ন বাংলাদেশ জেল
মে ২, ২০১৬

পল্টনস্ত ভলিবল স্টেডিয়ামে বিকেলে অনুষ্ঠিত ওয়ালটন ঢাকা মহানগরী প্রথম বিভাগ ভলিবল লিগ ফাইনালে ইস্ট এন্ড ক্লাবকে পারাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে বাংলাদেশ জেল। ফাইনাল খেলায় বাংলাদেশ জেল ২৫-১৯, ২৫-১৩, ২৫-১৬ পয়েন্টে ৩-০ সেটে ইস্ট এন্ড ক্লাবকে পরাজিত করে। চ্যাম্পিয়ন হওয়ার মধ্য দিয়ে বাংলাদেশ জেল দল প্রিমিয়ার ডিভিশনে উন্নীত হয়েছে।
এদিকে বিকেল ৩টায় অনুষ্ঠিত তৃতীয় ও চতুর্থ স্থান নির্ধারণী ম্যাচে সোনালী ব্যাংক রিক্রিয়েশন ক্লাবকে হারিয়ে তৃতীয় হয়েছে নবজাগরনী সংঘ। ওয়ালটন ঢাকা মহানগরী প্রথম বিভাগ ভলিবল লিগের সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন বাংলাদেশ জেলের নাসির। তাকে পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটনের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হয়।

ফাইনাল খেলা শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের সিনিয়র এডিশনাল ডিরেক্টর এফ.এম ইকবাল বিন আনোয়ার (ডন)। এ সময়ে ফেডারেশনের সাধারণ সম্পাদক (চলতি দায়িত্বে) এ্যাডঃ ফজলে রাব্বি বাবুল, সহ-সভাপতি মোস্তফা কামাল, যুগ্ম-সম্পাদক আজিজুর রহমান ও টুর্নামেন্ট কমিটির সম্পাদক কাজী আব্দুল হান্নানসহ ফেডারেশনের অন্যান্য সদস্য ও কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, এবারের ওয়ালটন ঢাকা মহানগরী প্রথম বিভাগ ভলিবল লিগে ৯টি দল অংশ নেয়। দলগুলো হল- বাংলাদেশ জেল, ইস্ট এন্ড ক্লাব, নবজাগরনী সংঘ, উত্তরা স্পোর্টিং ক্লাব, মাদারটেক মিতালী সংঘ, শাহবাগ স্পোর্টিং ক্লাব, সাবলম্বী সোসাইটি ক্লাব, ভাই ভাই সংঘ ও সোনালী ব্যাংক রিক্রিয়েশন ক্লাব।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :