ভোর ৫:২০, সোমবার, ১৯শে ফেব্রুয়ারি, ২০১৭ ইং
/ ক্রিকেট / ওয়ালটন ঢাকা প্রিমিয়ার লিগঅষ্টম ও নবম রাউন্ডের সূচি পরিবর্তন
ওয়ালটন ঢাকা প্রিমিয়ার লিগঅষ্টম ও নবম রাউন্ডের সূচি পরিবর্তন
মে ১৬, ২০১৬

ওয়ালটন ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের সপ্তম রাউন্ডের প্রথম দিনের খেলা শেষ হয়েছে সোমবার। বুধবার দ্বিতীয় দিনের খেলা অনুষ্ঠিত হবে। তবে আগের সূচি অনুযায়ী অষ্টম রাউন্ড ও নবম রাউন্ড খেলা অনুষ্ঠিত হচ্ছে না।
সোমবার বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের অষ্টম ও নবম রাউন্ডের সময়সূচি পরিবর্তন করে নতুন করে প্রকাশ করেছে। জানা গেছে, আম্পায়ার্স অ্যাসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভার কারণে এই সময়-সূচি পরিবর্তন করা হয়েছে।
নতুন সূচি অনুযায়ী অষ্টম রাউন্ড ২৪ ও ২৬ মে এবং নবম রাউন্ড ২৮ ও ৩০ মে অনুষ্ঠিত হবে।
অষ্টম রাউন্ডের প্রথম দিনে মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে খেলবে প্রাইম ব্যাংক ক্রিকেট কাব ও মোহামেডান স্পোর্টিং কাব। ফতুল্লায় মাঠে নামবে প্রাইম দোলেশ্বর স্পোর্টিং কাব ও কলাবাগান ক্রিকেট একাডেমি। বিকেএসপির তিন নম্বর মাঠে খেলবে আবাহনী ও গাজী গ্রুপ ক্রিকেটার্স।
অষ্টম রাউন্ডের দ্বিতীয় দিনে ফতুল্লায় খেলবে লিজেন্ডস অব রূপগঞ্জ ও ক্রিকেট কোচিং স্কুল। মিরপুরে খেলবে ভিক্টোরিয়া স্পোর্টিং কাব ও কলাবাগান ক্রীড়া চক্র। আর বিকেএসপিতে খেলবে ব্রাদার্স ইউনিয়ন ও শেখ জামাল।
নবম রাউন্ডের প্রথম দিনে খান সাহেব ওসমান আলী ক্রিকেট স্টেডিয়ামে ময়দানী লড়াইয়ে মুখোমুখি হবে প্রাইম ব্যাংক ক্রিকেট কাব ও কলবাগান ক্রিকেট একাডেমি। মিরপুরে মাঠে নামবে প্রাইম দোলেশ্বর ও আবাহনী। আর বিকেএসপিতে খেলবে মোহামেডান ও ক্রিকেট কোচিং স্কুল।
দ্বিতীয় দিনে ফতুল্লায় মুখোমুখি হবে লিজেন্ডস অব রূপগঞ্জ ও কলাবাগান ক্রীড়া চক্র। মিরপুরে লড়বে ভিক্টোরিয়া স্পোর্টিং কাব ও শেখ জামাল। আর বিকেএসপিতে খেলবে ব্রাদার্স ইউনিয়ন ও গাজী গ্রুপ ক্রিকেটার্স।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :