রাত ১:১৮, মঙ্গলবার, ২০শে নভেম্বর, ২০১৭ ইং
/ কাবাডি / ওয়ালটন জাতীয় মহিলা কাবাডিতে বিজেএমসি চ্যাম্পিয়ন
ওয়ালটন জাতীয় মহিলা কাবাডিতে বিজেএমসি চ্যাম্পিয়ন
মে ১১, ২০১৬

ওয়ালটন নবম জাতীয় মহিলা কাবাডি প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে বিজেএমসি। বুধবার বিকেলে পল্টনস্ত জাতীয় কাবাডি স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে বাংলাদেশ আনসারকে ১৩-১২ পয়েন্টে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে বিজেএমসি। ফাইনাল ম্যাচ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সরাসরি সম্প্রচার করে এটিএন বাংলা।

ওয়ালটন নবম জাতীয় মহিলা কাবাডি প্রতিযোগিতার দুইজন সেরা খেলোয়াড়কে ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হয়। ওয়ালটন নবম জাতীয় মহিলা কাবাডি প্রতিযোগিতার ফাইনাল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন একেএম শহীদুল হক, বিপিএম, পিপিএম, মাননীয় আইজিপি এবং সভাপতি, বাংলাদেশ কাবাডি ফেডারেশন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান ও পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের সিনিয়র এডিশনাল ডিরেক্টর এফএম ইকবাল-বিন-আনোয়ার (ডন)।
এক বক্তব্যে কাবাডি ফেডারেশনের সভাপতি একেএম শহীদুল হক বলেন, ‘এই প্রতিযোগিতায় পৃষ্ঠপোষকতা করার জন্য ধন্যবাদ জানাই ওয়ালটন গ্রুপকে। ধন্যবাদ জানাই এটিএন বাংলা ও এই প্রতিযোগতিার সঙ্গে সংশ্লিষ্ট সকলকে। আমি সব সময় এই ধরণের কাবাডি প্রতিযোগিতাকে উৎসাহিত করি। খুবই প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ফাইনাল উপভোগ করলাম। মাত্র ১ পয়েন্টের ব্যবধানে বিজেএমসি চ্যাম্পিয়ন হয়েছে। চ্যাম্পিয়ন ও রানার আপ উভয় দলকে অভিনন্দন জানাই। কাবাডি আমাদের জাতীয় খেলা। আমাদের গ্রাম বাংলার খেলা। কাবাডিকে এগিয়ে নিতে আমরা একত্রিত হয়ে কাজ করে যাচ্ছি। এই প্রতিযোগিতায় পৃষ্ঠপোষকতা করার জন্য ওয়ালটন গ্রুপকে আরো একবার ধন্যবাদ জানাই।’
এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান বলেন, ‘এটিএন বাংলা প্রতিটি খেলাই উন্নত করার চেষ্টা করছে। আমি ব্যক্তিগতভাবে হকির সঙ্গে জড়িত। হকির উন্নয়নে আমরা কাজ করে যাচ্ছি। আমরা চাইব কাবাডির উন্নয়নে সবাই এগিয়ে আসুক। জাতীয় খেলা কাবাডিকে এগিয়ে নিতে এটিএন বাংলাও পাশে থাকবে। আমি ধন্যবাদ জানাতে চাই ওয়ালটন গ্রুপকে। তারা শুধু কাবাডি নয়, সব ধরণের খেলাধুলার সঙ্গেই সম্পৃক্ত হচ্ছে। দুদিন আগে তাদের পৃষ্ঠপোষকতায় সম্পন্ন হয়েছে মার্সেল ক্লাব কাপ কাবাডি প্রতিযোগিতা। আশা করব ভবিষ্যতেও তারা খেলধুলায় তাদের পৃষ্ঠপোষকতার ধারা অব্যাহত রাখবে।’
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সহ-সভাপতি এবং টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান মো. নিজাম উদ্দিন চৌধুরী পারভেজ । তিনি ওয়ালটন নবম জাতীয় মহিলা কাবাডি প্রতিযোগিতায় ওয়ালটন গ্রুপ পৃষ্ঠপোষকতা করায় তাদের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং ধন্যবাদ জানান ।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :