দুপুর ১২:৩৯, মঙ্গলবার, ২৫শে এপ্রিল, ২০১৭ ইং
/ ক্রিকেট / এনামুলের সেঞ্চুরিতে গাজী গ্রুপের জয়
এনামুলের সেঞ্চুরিতে গাজী গ্রুপের জয়
মে ২, ২০১৬

সোমবার মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়েছে গাজী গ্রুপ ক্রিকেটার্স ও ক্রিকেট কোচিং স্কুলের মধ্যকার ম্যাচটি। ম্যাচটিতে ৬ উইকেটের জয় পেয়েছে গাজী গ্রুপ।
আগে ব্যাটিং করে সিসিএস ৪৭ ওভারে সবকটি উইকেট হারিয়ে ১৭৬ রান সংগ্রহ করে। দলের হয়ে সর্বোচ্চ ৫৪ রান করেন উত্তম সরকার। এছাড়া সালমান হোসেন ৫২ ও অমিত মজুমদার ২৮ রানের ইনিংস খেলেন।
গাজী গ্রুপ ক্রিকেটার্সের বোলারদের মধ্যে মোহাম্মদ শরীফ ও মেহেদী হাসান প্রত্যেকে দুটি করে উইকেট নিয়েছেন। এছাড়া সাজেদুল ইসলাম, সাঈদ আনোয়ার জুনিয়র, মোহাম্মদ ফরকান ও অলক কাপালি একটি করে উইকেট নিয়েছেন।
১৭৭ রানের লক্ষ্যে খেলতে নেমে সহজেই জয়ের লক্ষ্যে পৌঁছে যায় গাজী গ্রুপ ক্রিকেটার্স। এনামুল হক বিজয়ের ১০০ ও ফরহাদ হোসেনের ৪৫ রানে ৬ উইকেটের জয় পায় গাজী গ্রুপ। এনামুল ৮৫ বলে ৪ চার ও ৭ ছয়ে তার ইনিংসটি সাজিয়েছেন। তার সেঞ্চুরিতে ভর করে ৯৮ বল বাকি থাকতেই জয়ের লক্ষ্যে পৌঁছে যায় গাজী গ্রুপ ক্রিকেটার্স।
সিসিএসের বোলারদের মধ্যে মোহাম্মদ সাইফউদ্দিন ৩টি উইকেট নিয়েছেন। তিনি ৭.৪ ওভার বোলিং করে ২৬ রান খরচায় তিন উইকেট নিয়েছেন। অন্য বোলারদের মধ্যে রাজিন সালেহ একটি উইকেট নিয়েছেন।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :