সকাল ৮:৩৫, বৃহস্পতিবার, ২৭শে জুলাই, ২০১৭ ইং
/ ফুটবল / আমরা বেড়াতে যাচ্ছি না: ক্রুইফ
আমরা বেড়াতে যাচ্ছি না: ক্রুইফ
মে ২৯, ২০১৬

‘তাজিকিস্তানে আমরা বেড়াতে যাচ্ছি না, যাচ্ছি পেশাগত দায়িত্ব পালন করতে’- বলছিলেন বাংলাদেশ জাতীয় ফুটবল দলের হেড কোচ লোডভিক ডি ক্রুইফ।

রোববার (২৯ মে) সকালে এএফসি এশিয়ান কাপ ২০১৯ বাছাইপর্বের অ্যাওয়ে ম্যাচ খেলতে তাজিকিস্তানের উদ্দেশ্যে ঢাকা ছাড়ার সময় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে গণমাধ্যমের সামনে তিনি একথা বলেন।

এএফসি এশিয়ান কাপ বাছাইপর্বের ২ ম্যাচকে সামনে রেখে গেল ১৭ মে মাত্র ১ মাসের জন্য হেড কোচের দায়িত্ব নিয়ে আসা এই ডাচম্যান ইতোমধ্যেই শিষ্যদের নিয়ে শেষ করেছেন প্রস্তুতির পর্ব।

সব মিলিয়ে তাদের প্রস্তুতি ভালো হয়েছে উল্লেখ করে তিনি আরও বলেন, ‘ছেলেরা কঠোর পরিশ্রম করেছে। আশা করছি তারা ভাল করবে। ম্যাচটিকে সামনে রেখে তারা ভীষণ উজ্জীবিতও। এই ম্যাচের পরেই আমাদের হোম ম্যাচ। আর সেখানে ইতিবাচক কিছু করতে হলে তাজিকিস্তানে ভালা ফলাফল আমাদের জন্য গুরুত্বপূর্ণ।’

২ জুনের এই ম্যাচটির গুরুত্ব উপলব্ধি করে শিষ্যরা তাদের সেরা খেলাটিই খেলবে বলেও বিশ্বাস করেন ক্রুইফ। ‘আমি আমার ছেলেদের বেশ ভালো করেই জানি। তারা ভালো একটি ফলাফলের জন্য উন্মখু হয়ে আছে। তাছাড়া এই ম্যাচের জন্য তারা তাদের শতভাগ দিতে প্রস্তুত আছে। এখন এটাই দেখার বিষয় যে শেষ পর্যন্ত কী হয়। কাজটা খুব সহজ না।’

এএফসি এশিয়ান কাপ বাছাইপর্বের অ্যাওয়ে ম্যাচে ২ জুন সফরকারী বাংলাদেশকে মোকাবেলা করবে স্বাগতিক তাজিকস্তান।

এরপর ৭ জুন হোম ম্যাচে ঢাকায় সফরকারী তাজিকদের আতিথ্য দিবে বাংলাদেশ।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :