বিকাল ৩:৩৫, শনিবার, ২৫শে মার্চ, ২০১৭ ইং
/ আর্ন্তজাতিক / আবারও নারী ঝামেলায় ক্রিস গেইল
আবারও নারী ঝামেলায় ক্রিস গেইল
মে ২১, ২০১৬

আবারও নারী বিষয়ক ঝামেলায় জড়িয়ে পড়ছেন ক্রিস গেইল। সবশেষ এক নারী সাংবাদিককে কু-মন্তব্য করায় ফের শিরোনামে আসলেন ওয়েস্ট ইন্ডিজের ব্যাটিং দানব।

গত জানুয়ারিতে অস্ট্রেলিয়ার ঘরোয়া টি-টোয়েন্টির আসর বিগ ব্যাশে এক নারী সাংবাদিককে সরাসরি বাজে মন্তব্য করায় ১০ হাজার মার্কিন ডলার জরিমানা গুনতে হয় গেইলকে। মেলবোর্ন রেনেগার্ডসের হয়ে খেলা চলাকালীন নারী সাংবাদিক মেল ম্যাকলঘলিনকে ডিনারের প্রস্তাব করেছিলেন। সেই সঙ্গে বলেছিলেন ‘ডোন্ট ব্লাশ বেবি’(লজ্জা পেও না)।

সম্প্রতি প্রথমবারের মতো কন্যা সন্তানের বাবা হন গেইল। মেয়ের নামও রাখেন ‘ব্লাশ’।

ঐ ঘটনার রেশ কাটতে না কাটতেই আবারও শিরোনামে চলে এলেন গেইল। অভিযোগ উঠেছে দ্য টাইমস ম্যাগাজিনের নারী সাংবাদিক শার্লোট এডওয়ার্ডসের সঙ্গে সাক্ষা‍ৎকারের সময় অরুচিকর কথা বলেছেন গেইল।

গেইল পুরো ব্যাপারটিকে ‘মজা’ হিসেবে চালিয়ে দিলেও বিষয়টি সবাইকে জানিয়ে দিয়েছেন ওই নারী সাংবাদিক। তিনি গেইলের বিরুদ্ধে অভিযোগ এনে বলেন, ‘গেইল আমাকে জিজ্ঞেস করেন যে আমার সঙ্গে কতজন কৃষ্ণাঙ্গ পুরুষের সম্পর্ক রয়েছে। আমি কোনো উত্তর না দিলে তিনি ফের বলেন, এ ব্যাপারগুলোয় জ্যামাইকান নারীরা বেশ খোলামেলা।’

গেইলের বিরুদ্ধে আরও অভিযোগ করে নারী সাংবাদিক জানান, ‘গেইল আমাকে আরও বলেছেন আমার চুলের রং কোথা থেকে করিয়েছি।’

সাক্ষাৎকার শেষে গেইল আরও বলেন, ‘মেয়েদের সব সময় ছেলেদের প্রতি অনুগত থাকা উচিৎ। যখন সে ঘরে আসবে, টেবিলে তখন তার খাবার রাখা থাকবে। তুমি বিশ্বাস না হলে তোমার পুরুষ সঙ্গীকে জিজ্ঞেস করো।’

একের পর এক ঝামেলায় জড়িয়ে পড়া গেইল অবশ্য মাঠের পারর্ফমে সবার ওপরেই রয়েছেন। পুরো বিশ্বব্যাপি টি-২০ টুর্নামেন্টে অংশ নেওয়া এ তারকা এখন পর্যন্ত সর্বোচ্চ ১৭টি সেঞ্চুরি করেছেন।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :