বিকাল ৩:২৭, বুধবার, ২০শে সেপ্টেম্বর, ২০১৭ ইং
/ ক্রিকেট / অবশেষে সেঞ্চুরির দেখা পেলেন শামসুর
অবশেষে সেঞ্চুরির দেখা পেলেন শামসুর
মে ২৫, ২০১৬

এবারের লিগে সবচেয়ে দুর্ভাগা নিজেকেই ভাবতেই পারেন শামসুর রহমান শুভ। দুই ম্যাচ আগেই পেতে পারতেন সেঞ্চুরি। কলাবাগান ক্রিকেট একাডেমীর বিপক্ষে শেষ বলে নো বল নাটকে ১০১ করেও সেঞ্চুরি হয়নি তার। তবে সে আক্ষেপটা ঘুচিয়েছেন বুধবার। অষ্টম রাউন্ডের ম্যাচে আবাহনীর বিপক্ষে তিন অঙ্কের ম্যাজিক্যাল ফিগারের দেখা পেলেন ওপেনার।

এদিন সাভারের বিকেএসপিতে বৃষ্টি বিঘ্নিত ম্যাচে আবাহনীর দেয়া ২৭৭ রানের লক্ষ্যে একাই লড়াই করেছেন শামসুর। তবে তারপরও আক্ষেপ থাকবে তার। কারণ যোগ্য সঙ্গীর অভাবে শেষ পর্যন্ত দুর্দান্ত ইনিংস খেলেও হারতে হয়েছে তাদের।

এর আগে চারটি ম্যাচে হাফ সেঞ্চুরি দেখা পেলেও আবাহনীর বিপক্ষেই সেঞ্চুরির স্বপ্ন পূরণ হয় শামসুরের। ১৩০ বল মোকাবেলা করে ১৩৬ রান করেন তিনি। এ রান করতে ১৩ টি চার ও ৩টি ছক্কা মারেন এ ওপেনার। এদিন মোসাদ্দেক হোসেন সৈকতের বলে বাউন্ডারি হাঁকিয়ে সেঞ্চুরি পূর্ণ করেন গাজী গ্রুপের এই ডানহাতি ওপেনার। ১০৮ বলে তিন অঙ্কের ম্যাজিক্যাল ফিগারে পৌঁছান তিনি।

এবারে লিগে ধারাবাহিকভাবে রান করে যাচ্ছেন শামসুর। এখন পর্যন্ত দ্বিতীয় সর্বোচ্চ রানের অধিকারী এ ওপেনার। আট ম্যাচে ৪৮১ করেছেন তিনি। ৯ রান বেশি করে তার উপরে রয়েছেন প্রাইম দোলেশ্বরের ইমতিয়াজ হোসেন তান্না।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :