বিকাল ৫:৩৪, রবিবার, ২৬শে মে, ২০১৯ ইং
/ আইপিএল / অনুজ্জ্বল মুস্তাফিজ, সানরাইজার্সের হার
অনুজ্জ্বল মুস্তাফিজ, সানরাইজার্সের হার
মে ১৩, ২০১৬



আইপিএলের ৪২তম ম্যাচে দিল্লি ডেয়ারডেভিলসের বিপে ৭ উইকেটে হেরে গেছে মুস্তাফিজুর রহমানের দল সানরাইজার্স হায়দারাবাদ। হায়দারাবাদের দেওয়া ১৪৭ রানের ল্েয ব্যাট করতে নেমে ১১ বল বাকি থাকতে সহজেই জয় পায় জেপি ডুমিনিরা।
এদিন বেশ তিক্ত অভিজ্ঞতাই হলো মুস্তাফিজুর রহমানের। ৪ ওভার বল করে ৩৯ রান দিয়ে কোনও উইকেট পাননি তিনি। যা তার নামের সঙ্গে বেমানান।
টস জিতে ডেভিড ওয়ার্নারকে ব্যাটিংয়ে পাঠান দিল্লির অধিনায়ক জেপি ডুমিনি। ইনজুরির কারণে নিয়মিত অধিনায়ক জহির খানের বদলে এই ম্যাচে অধিনায়কত্ব করেন ডুমিনি। প্রথম তিন ওভারে মাত্র ১১ রান দিয়ে ভালোই সূচনা এনে দেয় দিল্লির বোলাররা। কিন্তু তারপরেই ওয়ার্নার তাণ্ডবে খেই হারাতে শুরু করে তারা।
হাফ সেঞ্চুরি থেকে চার রান দূরে থাকতে দলীয় ৬৭ রানে আউট হন ওয়ার্নার। অপর প্রান্তে শেখর ধাওয়ানও বেশিণ টেকেননি। ৩৪ রান করে তিনিও ওয়ার্নারের পথ ধরেন। মিডল অর্ডারে আর কোনও ব্যাটসম্যানই বলার মতো রান করতে পারেননি। ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৪৬ রানেই থামে হায়দারাবাদের ইনিংস।
জবাবে শুরুটা ভালো হয়নি দিল্লিরও। দলীয় ২০ রানে ফিরে যান আগরওয়াল। এরপর ঘুরে দাঁড়ান কুইন্টন ডি কক ও করুন নায়ার। একই ওভারে এই দুজনকে ফিরিয়ে সানরাইজার্সকে ম্যাচে ফেরান ময়েস হেনরিকস। তবে সঞ্জু স্যামসন ও রিশব পান্তের ব্যাটে সহজ জয় পায় দিল্লি।
৪ ওভারে ৩৯ রান দিয়েছেন মুস্তাফিজ। ভুবনেশ্বর কুমার ৪ ওভারে দিয়েছেন ৩২ রান। ৩ ওভারে ১৯ রান দিয়ে ২টি উইকেট নিয়েছেন হেনরিকস। ৩ ওভারে ২৩ রান দিয়েছেন আশিষ নেহরা।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :