সকাল ১০:১৭, মঙ্গলবার, ২৮শে মার্চ, ২০১৭ ইং
/ হকি / হকি মাঠে শটগানের মহড়া দিলেন মোহামেডানের কর্তা!
হকি মাঠে শটগানের মহড়া দিলেন মোহামেডানের কর্তা!
এপ্রিল ২৫, ২০১৬

মার্সেল ক্লাব কাপ হকির সূচনা দিনে বিতর্কের জন্ম দিয়েছেন মোহামেডান ক্লাবের হকি কমিটির ঊর্ধ্বতন কর্মকর্তা শফিউল্লাহ আল মুনীর। এদিন নিজের দুই দেহরক্ষীকে দিয়ে শটগানের মহড়া করে মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে প্রবেশ করে বিতর্কের জন্ম দেন তিনি। শফিউল্লাহ আল মুনীর দিন কয়েক আগেই হকি ফেডারেশেনের নির্বাহী কমিটিতে শূন্য সহ-সভাপতি পদে কো-অপ্ট হন।
সোমবার ছিল মোহামেডান বনাম বাংলাদেশ স্পোর্টিংয়ের ম্যাচ। আর সেই ম্যাচ শুরুর আগে স্টেডিয়ামের কৃত্রিম টার্ফের বাম প্রান্ত দিয়ে প্রবেশ করেন মুনীর। মাথায় ছাতা আর দুইপাশে দুই শটগান হাতে ছিল তার দুই গান ম্যান। মাঠে ও গ্যালারিতে এসময় বিস্ময়ের সৃষ্টি হয়।
পরে দুই গান ম্যানকে স্টেডিয়ামের বাইরে পাঠিয়ে দিয়ে ডাগ আউটে গিয়ে বসেন মুনীর। এসময় প্রথমার্ধ পর্যন্ত তিনি মাঠে ছিলেন। প্রথমার্ধ শেষ হলে তিনি মাঠ ছেড়ে চলে যান।
এদিকে এমন ঘটনায় হতবাক হয়েছেন হকি ফেডারেশনের সহ-সভাপতি খাজা রহমতউল্লাহ। তিনি বলেন, ‘ব্যাপারটি অবশ্যই বিব্রতকর। হকি মাঠে দেশের প্রধানমন্ত্রী, অর্থমন্ত্রী আসেন। তাদের নিরাপত্তা কর্মীরাও মাঠে অস্ত্র উম্মুক্ত করেন না। কারণ খেলার মাঠ পবিত্র জায়গা। এ ঘটনা দুঃখজনক, আমি আশা করবো আর এ ঘটনার পুনরাবৃত্তি হবে না।’



লাইক দিয়ে সঙ্গে থাকুন :