রাত ১:১৩, শুক্রবার, ১৯শে জানুয়ারি, ২০১৭ ইং
/ আইপিএল / আকাশ চোপরার বাজি মুস্তাফিজদের পক্ষে
আকাশ চোপরার বাজি মুস্তাফিজদের পক্ষে
এপ্রিল ৮, ২০১৬

ভারতের বিপক্ষে অভিষেক ওয়ানডেতেই পাঁচ উইকেট নিয়ে সবাইকে তাক লাগিয়ে দিয়েছিলেন বাংলাদেশের নতুন পেস সেনসেশন মুস্তাফিজুর রহমান। এরপর আর পেছন ফিরে তাকাতে হচ্ছে না। ধারাবাহিকতা সারা বছরই। বিশ্বকাপেও তার অর্জন ছিল প্রশংসনীয়। এবার মুস্তাফিজের সামনে মিশন আইপিএল।
ভারতের জমজমাট এই ঘরোয়া লিগ মাতাতে সানরাইজার্স হায়দারাবাদের হয়ে মাঠে নামবেন মুস্তাফিজ। বাংলাদেশের এই পেস বিস্ময় আসায় হায়দারাবাদের বোলিং শক্তি আরো বেড়ে গেলো। এ কারণেই নিজের পছন্দের তালিকায় মুস্তাফিজের দলের বোলিং শক্তিকেই শীর্ষে রাখলেন ভারতের সাবেক ক্রিকেটার এবং ধারাভাষ্যকার আকাশ চোপরা।
সানরাইজার্স হায়দারাবাদের হয়ে প্রথমবার আইপিএলে খেলছেন মুস্তাফিজ। তিনি ছাড়াও এ দলের বোলিং লাইনআপে রয়েছে আশীষ নেহরার মত অভিজ্ঞ বাম হাতি পেসার। বিশ্বকাপ চলাকালীন সময়ে নেহরা নিজেই বলেছিলেন, ‘মুস্তাফিজের থেকে অনেক কিছু শিখতে চান তিনি। তাছাড়াও রয়েছে অভিজ্ঞ ভুবনেশ্বর কুমার। এই দুই ভারতীয় পেস বোলার ছাড়া রয়েছে আরেক অভিজ্ঞ কিউই পেসার ট্রেন্ট বোল্ট। ওয়ানডে বিশ্বকাপে এই বোল্টের কল্যাণেই নিউজিল্যান্ড বিশ্বকাপের ফাইনালে খেলেছিল। তাছাড়া রয়েছেন করণ শর্মার মত লেগ স্পিনারও।
আকাশ চোপরা নিজের টুইট পেজে লেখেন, ‘নেহরা, বোল্ট, ভুবনেশ্বর, মুস্তাফিজুর, করণ শর্মা। সানরাইজার্স হায়দারাবাদের বোলিং লাইন আমার দেখা এবারকার সেরা বোলিং লাইন আপ।’



লাইক দিয়ে সঙ্গে থাকুন :