বিকাল ৫:৩৫, সোমবার, ২৭শে ফেব্রুয়ারি, ২০১৭ ইং
/ ভলিবল / বৃহস্পতিবার শুরু মার্সেল দ্বিতীয় বিভাগ ভলিবল
বৃহস্পতিবার শুরু মার্সেল দ্বিতীয় বিভাগ ভলিবল
এপ্রিল ৫, ২০১৬

বৃহস্পতিবার থেকে শুরু হতে যাচ্ছে মার্সেল ট্যালেন্ট হান্ট ঢাকা মহানগরী দ্বিতীয় বিভাগ ভলিবল লিগ-২০১৬। এই টুর্নামেন্ট মূলত এক ধরনের ট্যালেন্ট হান্ট প্রতিযোগিতা।
এখানে যারা ভালো করবে এক সময় তারা জাতীয় দলে খেলার সুযোগ পাবে। জাতীয় দলকে নেতৃত্ব দেবে। বাংলাদেশ ভলিবল ফেডারেশনের এই ধরনের ট্যালেন্ট হান্ট প্রতিযোগিতার সঙ্গেও যুক্ত হয়েছে দেশের স্বনামধন্য ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিকস, অটোমোবাইলস, হোম অ্যাপ্লায়েন্স ও টেলিকমিউনিকেশন পণ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল।
এবারের মার্সেল ট্যালেন্ট হান্ট ঢাকা মহানগরী দ্বিতীয় বিভাগ ভলিবল টুর্নামেন্টে ৯টি দল অংশ নিচ্ছে। আগের আসরে ৮টি দল অংশ নিয়েছিল। নতুন দুটি দল হলো বাংলাদেশ আনসার ও বিকেএসপি।
মঙ্গলবার এ বিষয়ে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের সভাকক্ষে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের সিনিয়র এডিশনাল ডিরেক্টর ও স্পোর্টস এন্ড ওয়েলফেয়ার বিভাগের প্রধান, বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সিনিয়র টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান এফ.এম. ইকবাল বিন আনোয়ার (ডন), এজিএম মেহরাব হোসেন আসিফ। উপস্থিত ছিলেন বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু ও যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাড: ফজলে রাব্বী বাবুলসহ ফেডারেশনের অন্যান্য কর্মকর্তাগণ।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :