রাত ৪:২৭, সোমবার, ৩০শে এপ্রিল, ২০১৭ ইং
/ লন টেনিস / শেষ হলো স্বাধীনতা দিবস টেনিসের কোয়র্টার ফাইনাল
শেষ হলো স্বাধীনতা দিবস টেনিসের কোয়র্টার ফাইনাল
এপ্রিল ৯, ২০১৬

‘স্বাধীনতা দিবস টেনিস প্রতিযোগিতা ২০১৬’ এর কোয়ার্টার ফাইনালের নিজ ম্যাচে জয় নিয়ে সেমিফাইনালে উঠেছেন ইঞ্জিনিয়ার্স ক্লাবের শ্রী অমল রায়, ইন্টারন্যাশনাল ক্লাবের রঞ্জন রাম, নরডিক ক্লাবের দিপু লাল ও বৃটিশ হাই কমিশন ক্লাবের মো: আনোয়ার হোসেন, বিকেএসপির এলিট টেনিস একাডেমির জুয়েল, পপি আক্তার ও ইতি আক্তার। শনিবার রমনা টেনিস কমপ্লেক্সে পুরুষ এককের ম্যাচে শ্রী অমল রায়ের কাছে ৭-৬ ও ৬-২ গেমে হেরেছেন বৃটিশ হাই কমিশন ক্লাবের মুনির হোসেন।
দ্বিতীয় ম্যাচে রঞ্জন রাম ৬-২ ও ৭-৫ গেমে হারিয়েছে মাদারীপুর টেনিস ক্লাবের মামুন বোপরিকে। তৃতীয়টিতে দিপু লাল ৬-১ ও ৬-০ গেমে জয় পেয়েছে বৃটিশশ হাই কমিশন ক্লাবের সজিব পাশাকে। আর চতুর্থ ম্যাচে বৃটিশ হাই কুমশন ক্লাবের মো: আনোয়ার হোসেন ৬-৭, ৬-২ ও ৫-১ গেমে হারিয়েছেন বরিশাল ক্লাবের রুবেল হোসেনকে।
এদিকে, বালক একক ১৪ বছরের গ্রুপের কোয়ার্টার ফাইনালে বিকেএসপির এলিট টেনিস একাডেমির জুয়েল ৬-২, ৪-৬ ও ৬-৩ গেমে বিকেএসপির সৈকত শাহরিয়ারকে হারিযে সেমিফাইনালে উঠেছে। আর মেয়েদের ১৪ বছরের গ্রুপের কোয়ার্টার ফাইনালে বিকেএসপির পপি আক্তার ৬-৩, ৬-১ গেমে জাতীয় টেনিস কমপ্লেক্সের ফাবিহা লামিসা সুচনা আর বিকেএসপির ইতি আক্তার একই প্রতিষ্ঠানের জেরিন সুলতানাকে ৬-২ ও ৬-১ গেমে হারিয়ে সেমিফাইনালে উঠেছে।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :