সন্ধ্যা ৭:৪২, শুক্রবার, ২৩শে জুন, ২০১৭ ইং
/ আইপিএল / মুস্তাফিজের নতুন বন্ধু বোল্ট!
মুস্তাফিজের নতুন বন্ধু বোল্ট!
এপ্রিল ২০, ২০১৬

সানরাইজার্স হায়দারাবাদের হয়ে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) প্রথম মৌসুমটা ভালোই কাটছে বাংলাদেশের বাঁহাতি পেসার মুস্তাফিজুর রহমানের। মাঠের পাশাপাশি মাঠের বাইরেও বেশ হাসি ঠাট্টায় সময় কাটাচ্ছেন মুস্তাফিজ। মুস্তাফিজের সাথে দলে কয়েকজন বিদেশী ক্রিকেটার থাকলেও অন্য সবার থেকে ট্রেন্ট বোল্টের সাথেই ভালো বন্ধুত্ব গড়ে উঠেছে মুস্তাফিজের। এমনটাই জানালেন বাংলাদেশের সাবেক অধিনায়ক এবং বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক খালেদ মাহমুদ সুজন।
স্থানীয় এক পত্রিকাকে দেয়া সাক্ষাৎকারে সুজন বলেন, ‘মুস্তাফিজের নতুন বন্ধু এখন ট্রেন্ট বোল্ট’। মুস্তাফিজের কাটার নিয়ে বিশ্বের সকল বোলারদের উৎসাহের কমতি নেই। হয়তো ট্রেন্ট বোল্টও তাই। একই দলে খেলায় মুস্তাফিজের কাছ থেকে হয়তো রপ্ত করে নিচ্ছেন কাটার নামক আলাদীনের চেরাগকে।
কিন্তু মুস্তাফিজের কাছ থেকে কাটার শেখার সম্ভাবনাকে উড়িয়ে দিলেন সুজন। নেটে এবং ড্রেসিংরুমে মুস্তাফিজকে অনেক কাছ থেকে দেখেছেন তিনি। ‘কোনো চান্স নেই। ব্যাটসম্যানরা বোলিং রহস্য বুঝে ফেলতে পারে ভেবে নেটেই ও কাটার করে না, আর সেটা শিখিয়ে দেবে বিদেশি কোনো বোলারকে! কোনো সম্ভাবনা নেই’।
কয়েকদিন আগেই রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বিপক্ষে খেলতে এসে এয়ারপোর্টে করা এক ভিডিওতে দেখা যায়, মুস্তাফিজ তার সতীর্থ কিউই পেসার ট্রেন্ট বোল্টকে বাংলা শেখানোর চেষ্টা করেছিলেন।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :