সকাল ১১:১৯, বৃহস্পতিবার, ২৭শে এপ্রিল, ২০১৭ ইং
/ ফুটবল / মুসার হ্যাটট্রিকে সেমির স্বপ্ন জিইয়ে রাখলো মুক্তিযোদ্ধা
মুসার হ্যাটট্রিকে সেমির স্বপ্ন জিইয়ে রাখলো মুক্তিযোদ্ধা
এপ্রিল ১৫, ২০১৬

নাইজেরিয়ান ফরোয়ার্ড আহমেদ কোলো মুসার হ্যাটট্রিকে উত্তর বারিধারাকে ৩-০ গোলে হারিয়ে স্বাধীনতা কাপে সেমিফাইনালের স্বপ্ন জিইয়ে রাখলো মুক্তিযোদ্ধা। চার ম্যাচে তাদের পয়েন্ট নয়। ‘ক’ গ্রুপের পরবর্তী ম্যাচে শেখ জামালের সঙ্গে ম্যাচের ফলের ওপর নির্ভর করছে তাদের শেষ চারের টিকিট।
নাইজেরিয়ান ফরোয়ার্ড আহমেদ কোলো মুসা মুক্তিযোদ্ধার নির্ভরযোগ্য নাম হয়ে উঠেছেন। পরপর দুই ম্যাচে গোল করে দলের ত্রাতা হিসেবে আবির্ভূত হয়েছেন। ১৭ মিনিটে তার অ্যাটাকিং পার্টনার তৌহিদুল আলমের বাম প্রান্ত থেকে করা ক্রসে হেড করে বল জালে জড়িয়ে দেন কোলো মুসা।
কোলো মুসার বুদ্ধিদীপ্ততা আবারও দৃশ্যমান হয় ৩২ মিনিটে। বক্সের সামান্য বাইরে থেকে ব্যাক হেড করেছিলেন বারিধারার গিনিয়ান ডিফেন্ডার সিলা মোহাম্মেদ। বলের গতিপথ অনুসরণ করছিলেন কোলো মুসা, আগুয়ান গোলরক্ষক মো. রাজিব বলের কাছে আসার আগেই মাঝপথে বলের নিয়ন্ত্রণ নিয়ে নেন তিনি। রাজিবের মাথার ওপর দিয়ে দ্বিতীয় গোলটি করেন কোলো মুসা।
৫৫ মিনিটে টুর্নামেন্টের তৃতীয় হ্যাটট্রিক করেন কোলো মুসা। তৌহিদের জোরালো শট বাঁ দিকে ঝাঁপিয়ে আটকে দিয়েছিলেন বারিধারা গোলরক্ষক রাজিব। ফিরতি বলে আলতো ছোঁয়ায় হ্যাটট্রিক করেন তিনি। টুর্নামেন্টে এর আগে শেখ জামালের হাইতিয়ান ফরোয়ার্ড ওয়েডসন ও শেখ রাসেলের ইথিওপিয়ান ফরোয়ার্ড ফিকরু টেফেরা হ্যাটট্রিক করেছিলেন।
উল্লেখ্য, বাংলাদেশ প্রিমিয়ার লিগে নবাগত উত্তর বারিধারা পাঁচ ম্যাচ শেষেও কোনও পয়েন্ট পায়নি।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :