রাত ১১:০৩, বুধবার, ২৯শে মার্চ, ২০১৭ ইং
/ হকি / মার্সেল ক্লাব কাপ হকিতে মেরিনার ও উষার জয়
মার্সেল ক্লাব কাপ হকিতে মেরিনার ও উষার জয়
এপ্রিল ২৮, ২০১৬

মার্সেল ক্লাব কাপ হকির চতুর্থ দিনে বৃহস্পতিবার দুটি ম্যাচ অনুষ্ঠিত হয়। প্রথম ম্যাচে মুখোমুখি হয় ঢাকা মেরিনার ইয়াংস ক্লাব ও এ্যাজাক্স এসসি। আর দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয় উষা ক্রীড়া চক্র ও সাধারণ বীমা। ম্যাচে জয়লাভ করেছে যথাক্রমে মেরিনার ও উষা।
প্রথম ম্যাচে ঢাকা মেরিনার ইয়াংস ক্লাব ৪-১ গোলে এ্যাজাক্স এসসিকে পরাজিত করে। ঢাকা মেরিনার ইয়াংস ক্লাবের পক্ষে মো. আশরাফুল ইসলাম ১টি, রিমন কুমার ঘোষন ২টি ও ফজলে হোসেন রাব্বি ১টি গোল করেন।
দ্বিতীয় ম্যাচে উষা ক্রীড়া চক্র ৮-০ গোলে সাধারণ বীমা কেএসকে পরাজিত করে। উষা ক্রীড়া চক্রের পক্ষে পুস্কর ক্ষিসা মিমো ১টি, কৃষ্ণ কুমার দাস ৪টি ও হাসান যুবায়ের নিলয় হ্যাটট্রিক করেন।
এবারের এই মার্সেল ক্লাব কাপ হকি টুর্নামেন্টে ৯টি দল অংশ নিয়েছে। ৯টি দলকে দুটি গ্রুপে বিভক্ত করে লিগ পদ্ধতিতে খেলা অনুষ্ঠিত হচ্ছে। দুটি গ্রুপের শীর্ষ চারটি দল সেমিফাইনাল খেলবে। আর সেমিফাইনালের বিজয়ী দুটি দল ৯ মে শিরোপা নির্ধারণী ফাইনালে অংশ নিবে।
মার্সেল ক্লাব কাপ হকির ‘ক’ গ্রুপে রয়েছে উষা ক্রীড়া চক্র, ঢাকা মেরিনার ইয়াংস ক্লাব, সাধারণ বীমা কেএস ও এ্যাজাক্স এসসি। ‘খ’ গ্রুপে রয়েছে- আবাহনী এসসি লিমিটেড, মোহামেডান এসসি লিমিটেড, সোনালী ব্যাংক এসআরসি, বাংলাদেশ এসসি ও ওয়ারী ক্লাব।
মার্সেল ক্লাব কাপ হকির চ্যাম্পিয়ন দল ৭০ হাজার টাকা প্রাইজমানি পাবে। আর রানারআপ দল পাবে ৩৫ হাজার টাকা। এ ছাড়া টুর্নামেন্টের সর্বোচ্চ গোলদাতা ও সেরা খেলোয়াড়কে মার্সেল এর পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হবে।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :