সকাল ১১:২৮, রবিবার, ২৩শে এপ্রিল, ২০১৭ ইং
/ গলফ / মাঠে গড়াল ওয়ালটন কাপ গলফ টুর্নামেন্ট
মাঠে গড়াল ওয়ালটন কাপ গলফ টুর্নামেন্ট
এপ্রিল ১৫, ২০১৬

সাভার গলফ ক্লাবে জমকালো উদ্বোধনের মধ্য দিয়ে মাঠে গড়াল ওয়ালটন কাপ গলফ টুনামেন্টের তৃতীয় আসর। শুক্রবার বেলা ১১টায় দুই দিনব্যাপী এই টুর্নামেন্টের উদ্বোধন করা হয়।
যুব ও ক্রীড়া মন্ত্রনালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সংসদ সদস্য জাহিদ আহসান রাসেল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্টের উদ্বোধন করেন। এ সময় ওয়ালটন গ্রুপের সিনিয়র এডিশনাল ডিরেক্টর এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), সাভার গলফ ক্লাবের সভাপতি (প্রশাসন ও অর্থ) বিগ্রেডিয়ার জেনারেল আনিসুজ্জামান, সাভার গলফ ক্লাবের নির্বাহী কর্মকর্তা মেজর (অব) শফিকুর রহমানসহ সাভার গলফ ক্লাবের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
উদ্বোধনের আগে সংক্ষিপ্ত বক্তৃতায় সাংসদ জাহিদ আহসান রাসেল বলেন, ক্রীড়াঙ্গনে বাংলাদেশের সম্মান উজ্জ্বল করতে ওয়ালটন গ্রুপ প্রশংসীয় ভূমিকা রাখছে। বাংলাদেশে ওয়ালটনের মতো আরো অনেক শিল্প গ্রুপ রয়েছে। কিন্তু এরকম কাজে তারা ওয়ালটনের থেকে অনেক পিছিয়ে। ওয়ালটনের পৃষ্ঠপোষকতায় বাংলাদেশে ক্রিকেটের মতো গলফ খেলাও একদিন জনপ্রিয় হয়ে উঠবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।
ওয়ালটন গ্রুপের সিনিয়র এডিশনাল ডিরেক্টর এফএম ইকবাল বিন আনোয়ার (ডন) বলেন, শুধু সাভার গলফ ক্লাব নয়, বাংলাদেশের প্রতিটি গলফ ক্লাবের সংঙ্গে যুক্ত হতে যাচ্ছে ওয়ালটন গ্রুপ। গলফ খেলাকে জনপ্রিয় করে তুলতে এটি ওয়ালটনের ছোট একটি প্রয়াস। ওয়ালটন গ্রুপ খেলাধুলার সঙ্গে আছে, ভবিষ্যতেও থাকবে।
তৃতীয়বারের মতো সাভার গলফ ক্লাবে এই টুর্নামেন্টের আয়োজন করায় ক্লাবের সভাপতি (প্রশাসন ও অর্থ) বিগ্রেডিয়ার জেনারেল আনিসুজ্জামান ওয়ালটন গ্রুপকে ধন্যবাদ দেন।
দুই দিনব্যাপী এই টুর্নামেন্টে দেশি বিদেশি দুই শতাধিক গলফার অংশ নিচ্ছেন বলে জানিয়েছে সাভার গলফ ক্লাব কর্তৃপক্ষ। শনিবার দুপুরে টুর্নামেন্টের পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :