রাত ২:২৭, বৃহস্পতিবার, ২৬শে জুলাই, ২০১৭ ইং
/ ক্রিকেট / ব্রাদার্সে খেলার অনুমতি পেলেন না আমলা
ব্রাদার্সে খেলার অনুমতি পেলেন না আমলা
এপ্রিল ২০, ২০১৬

প্রস্তুত ছিল বিজনেস ক্লাসে সাড়ে ৩ লাখ টাকার বিমানের টিকিট। হোটেল লা মেরিডিয়ানে বুকিংটাও করে রেখেছিল ব্রাদার্স ইউনিয়ন। ম্যাচ প্রতি ৬ হাজার ডলার প্রস্তাবে ঢাকা প্রিমিয়ার লিগে খেলতে রাজি ছিলেন দক্ষিণ আফ্রিকান ক্রিকেটার হাশিম আমলা। কিন্তু রাজি থাকা সত্ত্বেও বাংলাদেশে আসা হচ্ছেন এই প্রোটিয়া ব্যাটসম্যানের। দক্ষিণ আফ্রিকার ক্রিকেট বোর্ড তাকে ঢাকার ঘরোয়া ক্রিকেটে খেলতে অনাপত্তিপত্র দেয় নি। বাধ্য হয়েই অন্য বিদেশী ক্রিকেটারকে খুঁজে নিতে হচ্ছে ব্রাদার্স ইউনিয়নকে।
পাকিস্তান ঘরোয়া লিগে খেলার কারণে প্রথম দু ম্যাচ পর ঢাকা প্রিমিয়ার লিগে খেলার কথা ছিল পাকিস্তানি অলরাউন্ডার শোয়েব মালিকের। কিন্তু তিনিও আসছেন না। পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) তাকেও অনাপত্তিপত্র দেয় নি।
তাছাড়া গত মৌসুমে প্রাইম ব্যাংকের হয়ে প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে সর্বাধিক রান সংগ্রাহক ইংলিশ ব্যাটসম্যান রবি বোপারাকে প্রাথমিকভাবে নিশ্চিত করলেও শেষ পর্যন্ত কাউন্টি লিগকে গুরুত্ব দিয়ে শেখ জামালের প্রস্তাবকে প্রত্যাখ্যান করেছেন এই ব্যাটসম্যান।
প্রথম রাউন্ডে গাজী গ্রুপ পাচ্ছে পাকিস্তানি ক্রিকেটার সাইদ আনোয়ার জুনিয়রকে। এছাড়া শোয়েব মালিককে না পেয়ে শ্রীলংকান চামারা কাপুগেদেরাকে নিয়ে আসছে আবাহনী। এছাড়া মোহামেডানের হয়ে প্রথম তিন রাউন্ড খেলতে আসছেন উপুল থারাঙ্গা। পরের রাউন্ডগুলোর জন্য আফগান ক্রিকেটার মোহাম্মদ নবীকে পাচ্ছে তারা। এছাড়া কম বাজেটের দল কলাবাগান একাডেমি এবং সিসিএস বিদেশী ক্রিকেটার ছাড়াই লীগ খেলার সিদ্ধান্ত স্থির করেছে।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :