সন্ধ্যা ৭:৫৭, শুক্রবার, ২০শে জানুয়ারি, ২০১৭ ইং
/ ক্রিকেট / বৃষ্টিতে ফাইনাল না হলে কী হবে?
বৃষ্টিতে ফাইনাল না হলে কী হবে?
এপ্রিল ৩, ২০১৬

কলকাতার ইডেন গার্ডেন স্টেডিয়ামে আজ (রোববার) বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে সাতটায় স্বপ্নের ফাইনালে মুখোমুখি হবে ইংল্যান্ড এবং ওয়েস্ট ইন্ডিজ। তবে এ লড়াইয়ে তৃতীয় শক্তি হিসেবে হাজির হয়েছে বৃষ্টি। আজ ইডেনে বৃষ্টির সম্ভাবনা রয়েছে। আর যদি আবহাওয়ার পূর্বাভাস যদি সত্যিই হয় তাহলে কি হবে ফাইনালের ভাগ্যে?

কলকাতার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, রোববার কলকাতায় সর্বোচ্চ তাপমাত্রা থাকবে ৩৪ ডিগ্রি সেলসিয়াস। আর সর্বনিম্ন তাপমাত্রা থাকবে ২৬ ডিগ্রি সেলসিয়াস। দুপুরের পর বজ্রসহ বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। দিনেরবেলায় কমপক্ষে এক ঘণ্টা বৃষ্টি হতে পারে। রাতের বেলায় অবশ্য বৃষ্টি হওয়ার সম্ভাবনা কম। দিনেরবেলায় বজ্রসহ বৃষ্টিপাতের সম্ভাবনা ৬০ শতাংশ। আর রাতেরবেলায় বজ্রসহ বৃষ্টিপাতের সম্ভাবনা ২৪ শতাংশ। দিনে দুই মিলিমিটার বৃষ্টিপাত হতে পারে। সন্ধ্যা ৬টা থেকে রাত ১০টা পর্যন্ত আকাশ মেঘাচ্ছন্ন থাকবে।

অবশ্য ফাইনালের জন্য রিজার্ভ ডে রাখা হয়েছে। আজ বৃষ্টিতে খেলা পরিত্যাক্ত হয়ে গেলেও আগামীকাল ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হবে। আর এদিনও যদি বৃষ্টি বা কোনো কারণে খেলা না হয়, সেক্ষেত্রে যুগ্ম চ্যাম্পিয়ন ঘোষণা করা হবে ওয়েস্ট ইন্ডিজ আর ইংল্যান্ডকে।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :