দুপুর ১২:১৩, মঙ্গলবার, ২৮শে মার্চ, ২০১৭ ইং
/ ফুটবল / বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত সালাম মুর্শেদী
বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত সালাম মুর্শেদী
এপ্রিল ২০, ২০১৬

আগে থেকেই গুঞ্জণ চলছিল, অন্য কোন পদে না হলেও, অন্তত সিনিয়র সহ-সভাপতি পদে নির্বাচন হওয়ার সম্ভাবনা কম। এই একটি পদে সাবেক ফুটবলার এবং বিশিষ্ট ব্যবসায়ী সালাম মুর্শেদী নির্বাচিত হয়ে যেতে পারেন। সেই গুঞ্জনটাই সত্যি হলো। বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) নির্বাচনে সিনিয়র সহ-সভাপতি পদে আব্দুস সালাম মুর্শেদী বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়ে গেলেন। তাকে অনানুষ্ঠানিকভাবে বিজয়ী ঘোষণা করেছে বাফুফের নির্বাচন কমিশন। কাল আনুষ্ঠানিকভাবে তাকে এ পদে বিজয়ী ঘোষণা করা হবে।
বাফুফে নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার মেসবাহ উদ্দীন সিনিয়র সহ-সভাপতি পদ থেকে দেওয়ান শফিউল আরেফিন টুটুল, মঞ্জুর কাদের ও লোকমান হোসেন ভূঁইয়ার নাম প্রত্যাহারের প্রেক্ষিতে আব্দুস সালাম মুর্শেদীকে অনানুষ্ঠানিকভাবে বিজয়ী ঘোষণা করেন। ফলে ৩০ এপ্রিল নির্বাচনে ২১ পদের মধ্যে ২০ পদে নির্বাচন অনুষ্ঠিত হবে।
আজ ছিল মনোনয়নপত্র প্রত্যাহারের দিন। সহ-সভাপতি পদে মনোনয়ন প্রত্যাহার করা ছাড়াও সদস্য পদ থেকে নাম প্রত্যাহার করেছেন- আজমল আহমেদ তপন, মুস্তাফিজুর রহমান মাইনু, আব্দুল মান্নান, শেখ নিজাম উদ্দীন, মুমিনুল হক সাঈদ, দেওয়ান শফিউল আরেফিন টুটুল।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :