দুপুর ১২:০৮, মঙ্গলবার, ২৮শে মার্চ, ২০১৭ ইং
/ ক্রিকেট / বিকেলে ভারত যাচ্ছেন সাকিব-মুস্তাফিজ
বিকেলে ভারত যাচ্ছেন সাকিব-মুস্তাফিজ
এপ্রিল ৫, ২০১৬

টি-টোয়েন্টি বিশ্বকাপ মিশন শেষে বাংলাদেশ দলের অন্যান্য ক্রিকেটাররা দীর্ঘ সময় ছুটি পেলেও সেখানে ব্যতিক্রম সাকিব-মুস্তাফিজ। কারণ বিশ্বকাপের পরপরই শুরু হচ্ছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)। আর আইপিএলে খেলতে আজ বিকেলে ভারতে যাচ্ছেন বাংলাদেশের এই দুই ক্রিকেটার। সাকিব খেলবেন কলকাতা নাইট রাইডার্সের হয়ে আর মুস্তাফিজের সানরাইজার্স হায়দরাবাদের।

আইপিএলের এবারের মৌসুমের সাকিবদের প্রথম ম্যাচ ১০ এপ্রিল, দিল্লি ডেয়ারডেভিলসের বিপক্ষে। সুতরাং, আগে থেকেই প্রস্তুতি শুরু করতে হবে নাইটদের। এ কারণেই আগেই দলের সঙ্গে যোগ দিয়ে দেবেন সাকিব। সোমবার বাংলালিংকের সঙ্গে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে সাকিব নিজেই, আজ ভারত যাওয়ার ব্যাপারটি নিশ্চিত করেছেন।

এদিকে ইনজুরির কারণে টি-টোয়েন্টি বিশ্বকাপে মুস্তাফিজ খেলতে পেরেছেন শুধু শেষ তিনটি ম্যাচ। তবে পুরো ফিট হয়েই আইপিএল খেলতে যাচ্ছেন মুস্তাফিজ বলে জানিয়েছেন জাতীয় দলের ফিজিও বায়েজিদুল ইসলাম। এ নিয়ে তিনি সাংবাদিকদের বলেন, ‘পাঁজরের চোটের কারণে কিছুদিন বিশ্রামে থাকায় তার হাতের সমস্যাটারও উপকার হয়েছে। এ মুহূর্তে মুস্তাফিজের কোনো সমস্যা নেই। এরপরও নিয়মিত ফিটনেস ট্রেনিংয়ের পাশাপাশি অন্য কিছু ট্রেনিংও করতে হবে মুস্তাফিজকে।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :