দুপুর ২:১১, বুধবার, ২৩শে আগস্ট, ২০১৭ ইং
/ টি-টোয়েন্টি বিশ্বকাপ / বাতিল হচ্ছে বিশ্বকাপ ফাইনালের অনুষ্ঠান!
বাতিল হচ্ছে বিশ্বকাপ ফাইনালের অনুষ্ঠান!
এপ্রিল ১, ২০১৬

নিউজিল্যান্ডকে হারিয়ে ইংল্যান্ড আর ভারতকে হারিয়ে ওয়েস্ট ইন্ডিজ জায়গা করে নিয়েছে টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে। আগামী ৩ এপ্রিল কলকাতার ইডেন গার্ডেনে। আর এ ম্যাচের মাঝামাঝি সময়ে হওয়ার কথা ছিল বিশেষ সাংস্কৃতিক অনুষ্ঠান। তবে কলকাতার উড়ালসেতু ট্রাজেডির জেরে বাতিল হয়ে যেতে পারে টি-টোয়েন্টি বিশ্বকাপ ফাইনালের সাংস্কৃতিক অনুষ্ঠান।
আইসিসি সূচি অনুযায়ী ১ এপ্রিল মিডিয়া রিসেপশন এবং ২ এপ্রিল ফাইনালিস্ট টিম-সহ বাকিদের নিয়ে একটি ককটেল ডিনারের ব্যবস্থা করা হয়েছিল। ইতোমধ্যে মিডিয়া রিসেপশনের অনুষ্ঠান বাতিল করে দেওয়া হয়েছে। আর ২ এপ্রিলের ককটেল ডিনারও বাতিল হয়ে যাওয়ার পথে।
এদিকে ফাইনালের মাঝামাঝি সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করছিলেন সৌরভ গাঙ্গুলি। তবে কলকাতার আকস্মিক দুর্ঘটনার জেরে উক্ত অনুষ্ঠান নিয়ে নিয়ে দীর্ঘ আলোচনা করেন সিএবি। এখনও পর্যন্ত চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি, কিন্তু অনুষ্ঠান বাতিল হয়ে যাওয়ার সম্ভাবনা বেশি।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




এই বিভাগের আরো খবর....
সিপিএল খেলতে ওয়েস্ট ইন্ডিজের পথে মাহমুদউল্লাহক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) খেলতে ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশে রওনা হয়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ। মঙ্গলবার ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশে হযরত শাহ জালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করেন এই অলরাউন্ডার। সিপিএলের চলতি আসরে জ্যামাইকা তালাওয়াসের হয়ে খেলবেন রিয়াদ। সাকিব আল হাসানও চলতি আসরে এই ফ্রাঞ্জাইজির হয়ে খেলেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মাহমুদউল্লাহ লেখেন, ‘ক্যারিবিয়ান দীপপুঞ্জের পথে।’ Bisk Club ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজ খেলার জন্য ৬ সপ্তাহের ওপর প্রস্তুতি নিয়েছেন। ট্রেনিং করেছেন। মানসিকভাবেও নিজেকে প্রস্তুত করেছিলেন টেস্ট খেলার জন্য। কিন্তু ১৪ সদস্যের ঘোষিত দলে জায়গা হয়নি এই অল রাউন্ডারের। আর এ সময়টা হেলায় নষ্ট না করে মাহমুদউল্লাহ ওয়েস্ট উন্ডিজ উড়াল দিলেন ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ খেলতে। Riad চতুর্থ বাংলাদেশি ক্রিকেটার হিসেবে সিপিএলে অংশ নিচ্ছেন মাহমুদউল্লাহ। এর আগে সাকিব আল হাসান, তামিম ইকবাল ও মেহেদী হাসান মিরাজ খেলেছেন ওয়েস্ট ইন্ডিজের এই ঘরোয়া লিগে।ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) খেলতে ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশে রওনা হয়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ। মঙ্গলবার ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশে হযরত শাহ জালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করেন এই অলরাউন্ডার। সিপিএলের চলতি আসরে জ্যামাইকা তালাওয়াসের হয়ে খেলবেন রিয়াদ। সাকিব আল হাসানও চলতি আসরে এই ফ্রাঞ্জাইজির হয়ে খেলেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মাহমুদউল্লাহ লেখেন, ‘ক্যারিবিয়ান দীপপুঞ্জের পথে।’ Bisk Club ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজ খেলার জন্য ৬ সপ্তাহের ওপর প্রস্তুতি নিয়েছেন। ট্রেনিং করেছেন। মানসিকভাবেও নিজেকে প্রস্তুত করেছিলেন টেস্ট খেলার জন্য। কিন্তু ১৪ সদস্যের ঘোষিত দলে জায়গা হয়নি এই অল রাউন্ডারের। আর এ সময়টা হেলায় নষ্ট না করে মাহমুদউল্লাহ ওয়েস্ট উন্ডিজ উড়াল দিলেন ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ খেলতে। Riad চতুর্থ বাংলাদেশি ক্রিকেটার হিসেবে সিপিএলে অংশ নিচ্ছেন মাহমুদউল্লাহ। এর আগে সাকিব আল হাসান, তামিম ইকবাল ও মেহেদী হাসান মিরাজ খেলেছেন ওয়েস্ট ইন্ডিজের এই ঘরোয়া লিগে।