দুপুর ১২:৪১, রবিবার, ২৮শে মে, ২০১৭ ইং
/ ফুটবল / প্রধানমন্ত্রীর নাম ভাঙানোর ব্যাপারে বাদল রায়ের সতর্কবাণী
প্রধানমন্ত্রীর নাম ভাঙানোর ব্যাপারে বাদল রায়ের সতর্কবাণী
এপ্রিল ১৬, ২০১৬

শনিবার নির্বাচনি সভায় বসেছিল কাজী সালাহউদ্দীনের নেতৃত্বাধীন কার্যনির্বাহী কমিটি। বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) নির্বাচনকে ঘিরে প্রধানমন্ত্রীর ‘রেফারেন্স’ ব্যবহার করা নিয়ে সংশ্লিষ্টদের সতর্ক করেছেন বাফুফে সহ-সভাপতি বাদল রায়। বাফুফের আসন্ন নির্বাচনকে ঘিরে বাফুফের বর্তমান কার্যনির্বাহী কমিটির বিরোধী জোট প্রধানমন্ত্রীর কাছ থেকে সবুজ সংকেত পেয়েছে এমন বক্তব্যের প্রতিক্রিয়ায় এ কথা বলেন বাদল রায়।
শনিবার বাফুফে ভবনে এক প্রতিক্রিয়ায় বাদল বায় বলেন, ‘আমিও বিভিন্ন জনের মুখে শুনেছি এমন কথা। জানি না এর ভিত্তি কি। নির্বাচনের আগে এ ধরণের কর্মকাণ্ডের সৃষ্টি হয়। অনেকেই এ ধরণের কথা বলে ফায়দা লুটতে চায়, তবে আমরা ব্যাপারটি প্রধানমন্ত্রীকে জানাবো। বাফুফে নির্বাচনকে ঘিরে প্রধানমন্ত্রীর নাম ভাঙিয়ে কেউ যাতে আমাদের কোনও তি করতে না পারে সে ব্যাপারে আমাদেরও বসে থাকলে চলবে না। আমি নির্বাচন সংশ্লিষ্টদের অনুরোধ করবো তারা যাতে এমন ঘটনায় বিভ্রান্ত না হন। আর যারা এ ধরণের কর্মকাণ্ড করেন তাদের বলবো এটি করা তাদের জন্য ইতিবাচক হবে না।’
বাফুফে ভবনে শনিবার নির্বাচনি সভায় বসেছিল কাজী সালাহউদ্দীনের নেতৃত্বাধীন কার্যনির্বাহী কমিটি। সভায় আসন্ন নির্বাচনের প্যানেল নিয়ে আলোচনা করা হয়। আজ ২১ সদস্যের পূর্ণ প্যানেল ঘোষণা করা হবে। এই প্যানেলের কোনও সদস্য মনোনয়ন পত্র কেনেননি। আজ রবিবার একসঙ্গে সভাপতি, সিনিয়র সহ-সভাপতি, ৪টি সহ-সভাপতি ও ১৫ সদস্যের মনোনয়ন পত্র কেনা হবে।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :