রাত ৪:৫২, সোমবার, ২৬শে মার্চ, ২০১৭ ইং
/ আইপিএল / পোলার্ড ঝড়ে সাকিবদের হার
পোলার্ড ঝড়ে সাকিবদের হার
এপ্রিল ২৯, ২০১৬

ওয়েস্ট ইন্ডিজের ব্যাটসম্যান কিয়েরন পোলার্ডের ১৭ বলে ৫১ রানের ঝড়ো ইনিংসে সাকিব আল হাসানের কলকাতাকে সহজেই হারিয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স। কলকাতার দেওয়া ১৭৫ রানের টার্গেটে খেলতে নেমে রোহিত শর্মা ও পোলার্ডের ব্যাটে ২ ওভার হাতে রেখে ৬ উইকেটের জয় তুলে নেয় মুম্বাই। টস হেরে প্রথমে ব্যাট করতে নামে কলকাতা নাইট রাইডার্স। দলের হয়ে সর্বোচ্চ রান করেন গৌতম গম্ভীর। তিনি ৪৫ বলে ৫৯ রান করেন। তার ইনিংসে ৬টি বাউন্ডারির সঙ্গে ছিল ১টি ছক্কার মার। ওপেনিং জুটিতে ২০ বলে ৩৬ রান করে আউট হয়ে যান রবিন উথাপ্পা।
আইপিএল ক্যারিয়ারে প্রথমবার তিন নম্বরে ব্যাটিংয়ের সুযোগ পান সাকিব আল হাসান। কিন্তু প্রিয় পজিশনে নেমেও খেলতে পারলেন না বড় ইনিংস। এই অলরাউন্ডার মাত্র ৪ বল খেলে ৬ রান করে ক্যাচ দিয়ে সাজঘরে ফিরে যান। এরপর সূর্যকুমার যাদব ২১, আন্দ্রে রাসেল ২২, ক্রিস লিনের অপরাজিত ১০ এবং ইউসুফ পাঠানের ১৯ রানের ওপর ভর করে ১৭৪ রান সংগ্রহ করে কলকাতা। মুম্বাইয়ের হয়ে সাউদি নেন ২টি উইকেট। আর ম্যানকেনঘান, হরভজন সিং এবং হার্দিক পান্ডে নেন ১টি করে উইকেট।
১৭৫ রানের টার্গেটে খেলতে নেমে শুরুটা ভালো হয়নি মুম্বাইয়েরও। দলীয় ৮ রানে ফিরেন যান পার্থিব প্যাটের। এরপর ঝড় তোলেন আম্বাতি রাইডু। ২০ বলে ৩২ রান করে সাকিবে বলে সাজঘরে ফেরেন তিনি। কিছুণ পর ফিরে যান ক্রুনাল পান্ডে ও জস বাটলার। এরপর ঝড় তোলে পোলার্ড। ৬টি ছক্কা ও দুটি চারে ১৭ বলে ৫১ রান করেন তিনি। এছাড়া ৪৯ বলে ৬৮ রান করেন রোহিত শর্মা। এ দুজন দলকে জয়ের বন্দরে নিয়ে যান। ৪ ওভারে ৩০ রান দিয়ে ১টি উইকেট নিয়েছেন সাকিব। এছাড়া ৪ ওভার ২২ রান দিয়ে দুটি উইকেট নিয়েছেন সুনীল নারাইন।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :