রাত ১:০৭, শুক্রবার, ১৯শে জানুয়ারি, ২০১৭ ইং
/ ক্রিকেট / পাঁচ মাস পর মুশফিকের হাফ সেঞ্চুরি
পাঁচ মাস পর মুশফিকের হাফ সেঞ্চুরি
এপ্রিল ২৪, ২০১৬

সময়টা ভালো যাচ্ছিল না বাংলাদেশ জাতীয় টেস্ট ক্রিকেট দলের অধিনায়ক মুশফিকুর রহিমের। এর আগে সর্বশেষ বাংলাদেশ প্রিমিয়ার লিগে হাফ সেঞ্চুরি করেছিলেন তিনি। এরপর প্রায় পাঁচ মাস বড় রানের দেখা পাননি তিনি। এশিয়া কাপ ও টি-টোয়েন্টি বিশ্বকাপেও তার ব্যাট হাসেনি। তবে ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে মোহামেডানের হয়ে খেলতে নেমে রোববার হাফ সেঞ্চুরির দেখা পেলেন এ উইকেটরক্ষক ব্যাটসম্যান।

গত নভেম্বরে চিটাগাং ভাইকিংসের বিপক্ষে সিলেট সুপার স্টার্সের হয়ে নিজেদের প্রথম ম্যাচে ৫০ রান করেছিলেন মুশফিক। এরপর বিপিএলের আর কোন ম্যাচে তার ব্যাট জলে ওঠেনি। টি-টোয়েন্টি বিশ্বকাপের শেষ দিকে অবশ্য ফর্মে ফেরার ইঙ্গিত দিয়েছিলেন। তবে বড় রানের দেখা পাননি। এদিন প্রিমিয়ার লিগে ব্রাদার্স ইউনিয়নের বিপক্ষে ৭২ রানের ঝকঝকে একটি ইনিংস খেলেন তিনি। ফলে দলও পেয়েছে ২৮৫ রানের দারুণ স্কোর।

টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের বিপক্ষে শেষ ওভারে পর পর দুটি চার মেরে পরের বলে ক্যাচ উঠিয়ে আউট হওয়ায় ভিলেন বনে যান মুশফিক। এরপর সেমিফাইনালে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ভারত হারার পর সামাজিক মাধ্যমে বিতর্কিত স্ট্যাটাস দিয়েও সমালোচিত হয়েছিলেন তিনি। এ সকল কারণে মানসিকভাবে কোণঠাসা ছিলেন এ ব্যাটসম্যান। তবে এদিনের হাফ সেঞ্চুরি কিছুটা হলেও তার আত্মবিশ্বাস ফিরে পেতে সহয়তা করবে।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :