রাত ৯:৪৩, মঙ্গলবার, ২১শে নভেম্বর, ২০১৭ ইং
/ ক্রিকেট / পরিকল্পনামন্ত্রীর অফিসের সামনে মুস্তাফিজের বিশাল ছবি
পরিকল্পনামন্ত্রীর অফিসের সামনে মুস্তাফিজের বিশাল ছবি
এপ্রিল ২৬, ২০১৬

গত বছরের ধারাবাহিক পারফর্মেন্সের ভিত্তিতে বর্তমান সময়ের অন্যতম সেরা পেসার বলা যায় বাংলাদেশের বাঁ হাতি পেসার মুস্তাফিজুর রহমানকে। এবারের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) অসাধারণ বোলিং করে বাংলাদেশের নাম উজ্জ্বল করেছেন সাতক্ষীরার এই বিস্ময় বালক। বিদেশের পাশাপাশি এবার দেশের উচ্চপদস্থ কর্মকর্তারাও মেতেছেন মুস্তাফিজ বন্দনায়। এমনকি প্রধানমন্ত্রী শেখ হাসিনা পর্যন্ত মুস্তাফিজকে জাতীয় বীর বলে আখ্যায়িত করেছেন।

মঙ্গলবার শেরে বাংলা নগরে জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটির (একনেক) সভায় প্রধানমন্ত্রী প্রশংসা করেন মুস্তাফিজের। প্রধানমন্ত্রী বলেছেন, ‘মুস্তাফিজ জাতীয় বীর। তিনি বাংলাদেশকে অন্য এক উচ্চতায় নিয়ে গেছেন, সম্মানিত করেছেন, আমাদেরকে প্রশংসিত করেছেন। ক্রিকেটে মুস্তাফিজের অবদানের জন্য জাতি হিসেবে আমরা গর্বিত। তার কাছে আমরা কৃতজ্ঞ। আমরা দোয়া করি সে যেনো তার বোলিংটা ধরে রাখতে পারে।’

একনেক বৈঠক শেষে সাবেক বিসিবি ও আইসিসি সভাপতি এবং বাংলাদেশ সরকারের পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল সাংবাদিকদের এ তথ্য জানান।

পরিকল্পনামন্ত্রী বলেন, ‘এই মুহূর্তে মুস্তাফিজ নি:সন্দেহে বিশ্বের এক নম্বর বোলার। দুর্দান্ত বোলার হিসেবে সারা বিশ্বে সে সমাদ্ধৃত। আমি এজন্য এখানেও তার (মুস্তাফিজ) ছবি লাগিয়েছি। বাইরেও লাগিয়েছি। আরো অনেক জায়গায় লাগাবো। মুস্তাফিজ যখন আপনাদের মাধ্যমে ফেসবুকে জানবে তখন সে অনেক খুশি হবে।’

যেই কথা সেই কাজ। সত্যি সত্যি নিজের অফিসের সামনের দেয়ালে মুস্তাফিজের বিশাল ছবিও টাঙ্গিয়ে রেখেছেন মুস্তফা কামাল। তার মেয়ে নাফিসা কামাল নিজের ফেসবুক আইডিতে ছবিটি পোস্ট করেন।

ফেসবুকে ছবিটি পোস্ট করে নাফিসা কামাল লিখেছেন, ‘ক্রিকেট পাগল পরিকল্পনা মন্ত্রীর অফিসের দেয়ালে মুস্তাফিজের পোস্টারিং।’

ছবিতে দেখা যাচ্ছে, পরিকল্পনা মন্ত্রীর অফিসের বাইরের দেয়ালে মুস্তাফিজের বিশাল ছবি। তার সামনে দাঁড়িয়ে কাকে যেন কিছু বলছেন আ হ ম মুস্তফা কামাল।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :