বিকাল ৫:২১, সোমবার, ২৯শে মে, ২০১৭ ইং
/ টি-টোয়েন্টি বিশ্বকাপ / নিশ্চুপ ওয়াংখেড়ে
নিশ্চুপ ওয়াংখেড়ে
এপ্রিল ১, ২০১৬

জনসন চার্লস ও লিন্ডল সিমন্সের ব্যাটে নিশ্চুপ হয়ে গেছে গোটা ওয়াংখেড়ে স্টেডিয়ামের গ্যালারি। কোনো চিৎকার নেই, নেই কোনো প্রেরণাসূচক স্লোগানও। যেন দলের ক্রান্তিকালে ভারতীয় সমর্থকদের হৃদয়াকাশে নেমে এসেছে হেরে যাবার হতাশার অন্ধকার!
অথচ বৃহস্পতিবার (৩১ মার্চ) ভারত ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার বিশ্বকাপের দ্বিতীয় সেমিফাইনালের শুরুটা মোটেও এরকম ছিল না। মাঠ ছিল ইন্ডিয়া জিতেগা ইন্ডিয়া জিতেগা ও বিরাট-বিরাট ধ্বনিতে মুখরিত। ভারতের বিধ্বংসী ব্যাটিং বলতে গেলে নাচিয়ে তুলেছিল পুরো ওয়াংখেড়ের সমর্থকদের।
22
শুধু ভারতের ব্যাটিং ইনিংসের সময়ই নয়, বল হাতে জাসপ্রিত বুমরাহ যখন ব্যক্তিগত ৫ রানে ক্রিস গেইলকে ও আশিষ নেহরা ব্যক্তিগত ৮ রানে মারলেন স্যামুয়েলসকে ফিরিয়ে দিয়েছিলেন তখনও বার বার দর্শকদের বিজয় উল্লাসে হেসে উঠছিলো ওয়াংখেড়ে।
কিন্তু তৃতীয় উইকেটে জনসন চার্লস ও লিন্ডল সিমন্সের ঝড়ো ব্যাটিং তাদের সেই হর্ষধ্বণি যেন থামিয়ে দেয়। ৩৬ বলে ৫২ রানের ঝড়ো ইনিংস খেলে বিরাট কোহলির বলে জনসন ফিরে গেলে আবার সেই উল্লাস দেখা গেলেও চতুর্থ উইকেটে আন্দ্রে রাসেল ও লিন্ডল সিমন্সের ব্যাট যেন কাঁদিয়ে ছাড়ছে পুরো ওয়াংখেড়ের স্বাগতিক দর্শকদের।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :