রাত ৯:৩৭, বৃহস্পতিবার, ১৭ই আগস্ট, ২০১৭ ইং
/ আইপিএল / নিজ দল নিয়ে যা বললেন সাকিব
নিজ দল নিয়ে যা বললেন সাকিব
এপ্রিল ৯, ২০১৬

আইপিএল খেলতে কলকাতায় প্রথম সংবাদ সম্মেলনে টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসানের বড় একটা অংশই থাকলো বাংলাদেশের বিশ্বকাপ পারফরমেন্স এবং সন্দেহজনক বোলিং অ্যাকশনের কারণে নিষিদ্ধ সুনীল নারাইনের ফিরে আসা প্রসঙ্গ।
আগে যাই হোক না কেনো এবারের টাইগার ক্যালেন্ডারে আইপিএল চলাকালীন সময়ে কোনো আন্তর্জাতিক আসর না থাকায় পুরো টুর্নামেন্ট খেলার প্রত্যাশা জানালেন দেশ সেরা এ ক্রিকেটার। তবে এটি বোর্ডের ম্যাসেজের ওপর নির্ভর করছে বলেও জানিয়ে রাখেন তিনি।
বিশ্বকাপ শেষে আবার আইপিএল সাকিবের জন্য চাপ মনে হচ্ছে কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, বিশ্বকাপের পর আমরা দশদিনের মতো বিশ্রামের সময় পেয়েছি। আমার মনে হয় এ লেভেলে ১০ দিন বিশ্রামই যথেষ্ট।
বিশ্বকাপের মূল পর্বে বাংলাদেশের একটি ম্যাচ জিততে না পারার প্রসঙ্গ টেনে আনেন ভারতীয় সংবাদিকরা। উত্তরে সাকিব বলেন: আমাদের ম্যাচ গুলো কিন্তু খুব ক্লোজ ছিলো। একটিতে তো খুব অল্প ব্যবধানে হেরেছি। লাক ফেভার করলে আমরাও দু-একটি ম্যাচ জিততে পারতাম।
সন্দেহজনক বোলিংয়ের থেকে ফিরে আসায় নারাইনের বোলিংয়ে কোনো পরিবর্তন এসেছে কিনা? সাংবাদিক এমন প্রশ্ন এড়িয়ে সাকিব বলেন, নারাইন সব সময় আমাদের দলের গুরুত্বপূর্ণ অংশ। তার অনেক পারফরমেন্সে আমাদের বড় জয় এসেছে। তবে তার বোলিং অ্যাকশনে কোন বড় ধরণের পরিবর্তন এসেছে কিনা আমি এখনও নিশ্চিত নয়।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :