দুপুর ২:২৭, মঙ্গলবার, ২৫শে এপ্রিল, ২০১৭ ইং
/ আইপিএল / নতুন বিতর্কে ধোনি
নতুন বিতর্কে ধোনি
এপ্রিল ২১, ২০১৬

আইপিএল থেকে দুই বছরের জন্য নিষিদ্ধ হওয়ায় চেন্নাই থেকে নাম লিখিয়েছেন পুনে সুপার জায়ান্টসে। এ পর্যন্ত নতুন দলের হয়ে তিন ম্যাচ খেলে জয় পেয়েছেন মাত্র ১ ম্যাচে। এরই মধ্যে নতুন বিতর্ক সৃষ্টি হয়েছে পুনের এই অধিনায়ককে ঘিরে।

আইপিএলে চলতি আসরে এবারের আইপিএলে মুম্বাই, নাগপুর এবং পুনের মোট ২০টি ম্যাচ হওয়ার কথা রয়েছে মহারাষ্ট্রে। অথচ সেই মহারাষ্ট্রেই চলছে খরা। যেখানে মানুষ ব্যবহার করার মত পানি পাচ্ছে না সেখানে পুনের অধিনায়ক ধোনি নিজের সুইমিং পুলে প্রতিদিন পনের হাজার লিটার পানি নষ্ট করছে।

ঝাড়খণ্ডের আয়কর মন্ত্রী অভিযোগ করে বলেন, মহারাষ্ট্রের মত এই অঞ্চলের মানুষও পানির সমস্যায় ভুগছে। এরই মধ্যে ধোনি নিজের সুইমিং পুলের জন্য হাজার হাজার লিটার পানি নষ্ট করছে।

এক হিসেবে দেখা যাচ্ছে রঞ্ছিতে পনের হাজার লিটার পানি দিয়ে ধোনির বাড়ির সুইমিং পুলে ভরে রাখা হয় যেখানে ধোনি খুব কম সময়ই অবস্থান করেন। আর এই পানি দিয়ে ঐ অঞ্চলের পাঁচ হাজার লোকের সমস্যা দূর করা সম্ভব। তবে ধোনির এক সহযোগী দাবি করে বলেছেন সুইমিং পুলের পানি প্রতিদিন পরিবর্তন করা হয় না।

উল্লেখ্য, এর আগে নোইদা অঞ্চলের বাসিন্দাদের অনুরোধের ভূসম্পত্তি ফার্ম আরমাপালি সোসাইটির ব্র্যান্ড অ্যাম্বাসেডর থেকে পদত্যাগ করেছিলেন ধোনি। আর মহারাষ্ট্র থেকে আইপিএলের সবগুলো ম্যাচ সরিয়ে নেয়ার নির্দেশ দিয়েছে মুম্বাই হাইকোর্ট।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :