রাত ৯:২২, শুক্রবার, ২২শে সেপ্টেম্বর, ২০১৭ ইং
/ Top News / দ্রাবিড়ই হচ্ছেন ভারতের কোচ!
দ্রাবিড়ই হচ্ছেন ভারতের কোচ!
এপ্রিল ৩, ২০১৬

টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে ভারতের বিদায় নেয়ার সঙ্গে সঙ্গে বিসিসিআই`র সঙ্গে টিম ডিরেক্টর রবি শাস্ত্রীর সঙ্গে চুক্তি শেষ হয়েছে। ফলে নতুন করে তার সাথে ভারতীয় বোর্ড চুক্তি না করলে, বিদায় নিতে হবে তাকে। যদিও বোর্ডের সচিব অনুরাগ ঠাকুর তার সাথে চুক্তি নবায়ন করার ইঙ্গিত দিয়েছেন। তবে তিনি জানিয়েছেন কোচ নির্বাচনের বিষয়ে সিদ্ধান্ত নেবেন ক্রিকেট উপদেষ্টা কমিটি।
জানা গেছে, কোচ হিসেবে উপদেষ্টা কমিটির অন্যতম সদস্য শচীন টেন্ডুলকার, সৌরভ গাঙ্গুলি ও ভিভিএস লক্ষ্মণের পছন্দের তালিকায় রয়েছেন দেশটির সাবেক ক্রিকেটার রাহুল দ্রাবিড়। এ লক্ষ্যে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড বিসিসিঅাই`র উপদেষ্টা কমিটি সম্প্রতি এ সংক্রান্ত একটি প্রস্তাব নিয়ে রাহুলের কাছে গিয়েছিল। কিন্তু চূড়ান্ত সিদ্ধান্ত নেয়ার আগে বোর্ডের কাছে সময় চেয়েছেন রাহুল। ফলে তার জবাবের অপেক্ষায় সে দেশের ক্রিকেট বোর্ড।
গত এক বছর যাবৎ `মি. ডিপেনডাবল` খ্যাত ভারতের সাবেক তিন নম্বর ব্যাটসম্যান দ্রাবিড় বর্তমানে দেশটির `এ` দল এবং অনূর্ধ্ব-১৯ দলের কোচ হিসেবে দায়িত্ব পালন করছেন। এদিকে প্রধান কোচ নিয়োগ দেয়ার বিষয়ে আগামী মঙ্গলবার উপদেষ্টা কমিটি পুনরায় বৈঠকে বসবে।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :