রাত ১০:৩৫, রবিবার, ২৮শে মে, ২০১৭ ইং
/ ক্রিকেট / দীর্ঘদিন পর অনুশীলনে ফিরলেন আশরাফুল
দীর্ঘদিন পর অনুশীলনে ফিরলেন আশরাফুল
এপ্রিল ১৫, ২০১৬

নিষেধাজ্ঞা শেষ হতে এখনো কয়েক মাস বাকি। তার আগেই অনুশীলনে ফিরেছেন বাংলাদেশের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল। তিন বছরের নিষেধাজ্ঞা কাটিয়ে আবারো জাতীয় দলে ফেরার লক্ষ্যে অনুশীলন শুরু করেছেন তিনি।
আশরাফুলের নিষেধাজ্ঞা শেষ হচ্ছে এ বছরের ১৬ আগস্ট। ২০১৩ সালে বাংলাদেশ প্রিমিয়ার লিগে স্পট ফিক্সিংয়ের অভিযোগে তিন বছর নিষিদ্ধ হয়েছিলেন তিনি। অপেক্ষার প্রহর শেষে আজ শুক্রবার অনুশীলন করতে মাঠে ফিরেছেন আশরাফুল। পুরো দমে অনুশীলন শুরু করলেন তিনি।
সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আশরাফুল সকালে লিখেছেন, ‘অনেকদিন পর অনুশীলনে যাচ্ছি। তাই আজকের সকালটা আজ অন্যরকম সুন্দর আমার জন্য। দারুণ লাগছে।’
জাতীয় দলের সাবেক লেগ স্পিনার ওয়াহিদুল গনি আশরাফুলের এই স্বপ্ন যাত্রায় সব সময়ে ছায়ার মতো ছিলেন। এ ব্যপারে পহেলা বৈশাখের দিন আশরাফুল বলেন, ‘গনি স্যার কিছুক্ষণ আগে নববর্ষের শুভেচ্ছা জানিয়ে ফোনে বললেন, অনেক দিন খেলার থেকে দূরে আছিস, তাই এখানে কিছু দিন প্র্যাকটিস করে যা। আমিও তোকে পর্যবেক্ষণ করতে পারবো। ক্রিকেটের বেসিকটা খেলা থেকে দূরে থাকায় ভুলে গেছিস কি না। কিছু ব্যাপারে সাহায্যও করতে পারবো। আর তুই এখানে আসলে অন্য যারা বাচ্চারা আছে তারাও প্রেরণা পাবে।’
অনেকদিন ধরে হাতের আঙুলের ইনজুরিতে ভুগছিলেন আশরাফুল। কিন্তু ইনজুরি কাটিয়ে সেরে উঠেছেন তিনি। সেই সুখবরটা দেন দিয়ে আশরাফুল বলেন, সকালে ঘুম থেকে ওঠার পর অসংখ্য মেসেজের ভিড়ে ডাক্তারের পাঠানো মেসেজটি এই নববর্ষের আনন্দকে বাড়িয়ে দিল। মেসেজে ডাক্তার লিখেছেন, মিস্টার আশরাফুল, আপনার হাতের আঙুলের ইনজুরি সেরে গেছে। যে আঙুলের হাড়ে চিড় ধরেছিল সেটা ঠিক হয়েছে। আমরা রিপোর্ট চেক করলাম। আপনি এখন নিশ্চিন্ত মনে প্র্যাকটিস করতে পারেন। শুভকামনা।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :