দুপুর ২:৪৯, রবিবার, ২৫শে জুন, ২০১৭ ইং
/ ক্রিকেট / তারুণ্যই শক্তি সিসিএসের
তারুণ্যই শক্তি সিসিএসের
এপ্রিল ১৮, ২০১৬

প্রথম বিভাগ থেকে এবার ঢাকা প্রিমিয়ার লিগে খেলছে ক্রিকেট কোচিং একাডেমী (সিসিএস)। প্রথমবার খেলতে এসে বেশ তারুণ্য নির্ভর দল গড়েছে তারা। যদিও দলের অধিনায়ক হিসাবে দলে নেওয়া হয়েছে অভিজ্ঞ রাজিন সালেহকে। দলের তরুণ ক্রিকেটারদের শক্তিতে আস্থা রয়েছে অধিনায়কের।

সোমবার মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামের একাডেমী মাঠে অনুশীলন করতে আসে সিসিএস। এ সময়ের দলের অধিনায়ক রাজিন সালেহ বলেন, ‘দলটা খারাপ না। অনেক তরুণ ক্রিকেটার আছে। অনূর্ধ্ব-১৯ দলের ক্রিকেটার আছে। যারা অনেক সম্ভাবনাময়ী। তাদের ভবিষ্যত বেশ উজ্জ্বল। তাদের যে সামর্থ্য আছে, যদি সেই কমিটমেন্ট অনুযায়ী খেলতে পারে তাহলে আশা রাখছি আমরা ভালো একটি জায়গায় চলে যেতে পারব।’

দলে বড় কোন তারকা না থাকায় অনেকেই এ দলটি রেলিগেশন লিগ খেলবে বলে মনে করছেন। তবে এমন মন্তব্যে চটেছেন রাজিন। তরুণদের শক্তি দিয়ে ভালো ক্রিকেট খেলেই দল সুপার লিগ খেলবেন বলে আশা করছেন তিনি। ক্লাবের ম্যানেজমেন্ট থেকেও ফলাফলের চেয়ে ভালো ক্রিকেট খেলার তাগিদ দিয়েছেন বলে জানান তিনি।

‘আমাদের ম্যানেজম্যান্ট সব সময় বলেছে ভালো ক্রিকেট খেলতে, ফলাফল দিন শেষে যা হবার হবে। অনেকেই বলছে যে আমরা রেলিগেশন খেলব। আসলে এটা বলা ঠিক না। ক্রিকেট হচ্ছে মাঠের খেলা। আমরা খেলোয়াড় দেখব না খেলা দেখব। আমরা মাঠে ভালো ক্রিকেট খেলব। ভালো খেলতে পারলে দিন শেষে আমরাও একটা ভালো রেজাল্ট পেতে পারব। ’

উল্লেখ্য, এবার প্রথম বিভাগ থেকে প্রিমিয়ার লিগে ওঠা ক্লাব সিসিএসের সঙ্গে এবার অনূর্ধ্ব-১৯ দলের পাঁচ তরুণ ক্রিকেটার- পিনাক ঘোষ, সাঈদ সরকার, মোহাম্মদ সাইফুদ্দিন, সাইফ হাসান ও শাওন গাজী খেলছেন। এছাড়াও দলটিতে রয়েছেন নাসুম আহমেদ, সালমান হোসেনের মতো তরুণরা।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :