রাত ৩:৩৭, শনিবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০১৭ ইং
/ ক্রিকেট / ক্রীড়াঙ্গনের অদম্য নারীর সম্মাননা পাচ্ছেন যারা
ক্রীড়াঙ্গনের অদম্য নারীর সম্মাননা পাচ্ছেন যারা
এপ্রিল ১৩, ২০১৬

বাংলাদেশ ক্রীড়ালেখক সমিতি, স্বাধীনতা পরবর্তী সময় থেকে এখন পর্যন্ত বিভিন্ন আন্তর্জাতিক গেমস ও চ্যাম্পিয়নশিপে স্বর্ণজয়ী নারী ক্রীড়াবিদদের সম্মাননা জানানোর অভিনব উদ্যোগ নিয়েছে।

ক্রীড়ালেখক সমিতির এই উদ্যোগে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে ইউনিলিভার বাংলাদেশ লিমিটেড। ‘ফেয়ার এন্ড লাভলি ফাউন্ডেশন ক্রীড়াঙ্গনের অদম্য নারী’ শীর্ষক এই অনুষ্ঠান আগামী ১৬ এপ্রিল, শনিবার অনুষ্ঠিত হবে জাতীয় ক্রীড়া পরিষদ টাওয়ার মিলনায়তনে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় সংস্কৃতি মন্ত্রী জনাব আসাদুজ্জামান নূর এমপি।

যেখানে ব্যক্তিগত ও দলগত ইভেন্টে স্বর্ণজয়ী নারী অ্যাথলেটদের সম্মাননা জানানো হবে। ১৮জন নারী ক্রীড়াবিদ বিশ্বের বিভিন্ন প্রান্তে বাংলাদেশের পতাকা উড়িয়েছেন, বাজিয়েছেন জাতীয় সঙ্গীত। অনন্য অবদানের স্বীকৃতি হিসেবে এক মঞ্চে উঠবেন এই অ্যাথলেটরা। একই অনুষ্ঠানে বাংলাদেশের নারীদের খেলাধুলার অগ্রদূত রানী হামিদকে দেয়া হবে আজীবন সম্মাননা।

এ উপলক্ষ্যে বুধবার বঙ্গবন্ধু স্টেডিয়ামের তৃতীয় তলার সভাকক্ষে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রীড়ালেখক সমিতির সভাপতি মোস্তফা মামুন, সাধারণ সম্পাদক রেজওয়ান উজ জামান রাজিব, ক্রীড়াঙ্গনের অদম্য নারী অনুষ্ঠানের আয়োজক কমিটির চেয়ারম্যান ও সমিতির সাবেক সভাপতি হাসানউল্লাহ খান রানা ও কো-চেয়ারম্যান এবং মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক কামরুন্নাহার ডানা।

যারা সম্মাননা পাচ্ছেন :
মাহফুজা খাতুন শিলা, মাবিয়া আক্তার সীমান্ত, কারমিন ফারজানা রুমি, শাম্মী আক্তার, মুন্নি খানম, জ উ প্রু, উসাইনু মারমা, মরিয়ম খাতুন, ইতি ইসলাম, শারমিন আক্তার রতœা, সৈয়দা সাদিয়া সুলতানা, তৃপ্তি দত্ত, শারমিন আক্তার, ফৌজিয়া হুদা জুঁই, লাভলী চৌধুরী আঁখি, রহিমা খানম যুঁথি, সাবরিনা সুলতানা, কাজী শাহানা পারভীন ও রানী হামিদ।

 

 



লাইক দিয়ে সঙ্গে থাকুন :