রাত ১২:৪৩, শনিবার, ২১শে জুলাই, ২০১৭ ইং
/ ফুটবল / কাজী সালাউদ্দিন বড় জুয়াড়ি : শামসুল আলম মঞ্জু
কাজী সালাউদ্দিন বড় জুয়াড়ি : শামসুল আলম মঞ্জু
এপ্রিল ১০, ২০১৬

প্রাক্তন ফুটবলার শামসুল আলম মঞ্জু বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) সভাপতি কাজী সালাউদ্দিন আহমেদকে বড় জুয়াড়ি আখ্যায়িত করে তাকে জুয়া ছেড়ে ভালো হওয়ার পরামর্শ দিয়েছেন। তিনি বলেছেন, জুয়া সালাউদ্দিনের জীবনকে ধ্বংস করে দিচ্ছে। তিনি প্রাক্তন ফুটবলারদের বিরুদ্ধে মিথ্যা কথাবার্তা বলা বন্ধ করারও পরামর্শ দিয়েছেন।

শনিবার রাতে নাজমুল আলম কিরণের উপস্থাপনায় বাংলা ভিশনে এক টকশোতে আলাপকালে একাধিকবার সালাউদ্দিন আহমেদকে জুয়াড়ি বলে অভিহিত করেন। অনুষ্ঠানের শেষে উপস্থাপক এক বাক্যে কিছু বলতে অনুরোধ জানালে তিনি সালাউদ্দিন আহমেদ বড় জুয়ারি বলে ফের অভিহিত করেন।

টকশোতে তিনি সালাউদ্দিন আহমেদ সম্পর্কে বলেন, তিনি যখন যেমন তখন তেমন টাইপের মানুষ। তিনি এরশাদের আমলে পথকলি ট্রাস্টের সঙ্গে জড়িত থেকে এরশাদের কাছ থেকে জমি নেন। ২০০৬ সালে তৎকালীন প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার অনুরোধে তিনি ফুটবলের স্বার্থে ফিরেছেন বলে জানান। বর্তমান সরকারের আমলে বড় আওয়ামী লীগার বনে গেছেন।

শামসুল আলম মঞ্জু বলেন, সালউদ্দিন আহমেদ সভাপতি থাকাকালে বাফুফে বিভিন্ন আর্থিক অনিয়ম ও দুর্নীতি করেছেন। এ সম্পর্কে তিনি ফিফা/এএফসিতে অভিযোগ করেছেন। তারা অভিযোগ গ্রহণ করেছেন বলে জানিয়েছে। দেশের ফুটবলকে বাঁচাতে আসন্ন নির্বাচনে তারা সালাউদ্দিনের বিরুদ্ধে নির্বাচন করবেন জানালেও কারা কারা প্রার্থী হবেন তা বলেননি।

টকশোর আরেক আলোচক দৈনিক যুগান্তরের সিনিয়র স্পোটর্স রিপোর্টার মোজাম্মেল হক চঞ্চলও সালাউদ্দিনের আমলে ফুটবলের উন্নতি হয়নি বলে মন্তব্য করেন। তিনি ব্যাংক থেকে দুদিনে প্রায় সোয়া কোটি টাকার চেক উত্তোলনের মাধ্যমে দুর্নীতি করেছেন বলে জানান।

চঞ্চল বলেন, প্রধানমন্ত্রী কারও একার নন। তিনি ১৬ কোটি মানুষের প্রধানমন্ত্রী। তার নাম ব্যবহার করে ফায়দা না লুটতে বিবাদমান দুই গ্রুপকে অনুরোধ জানান।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :