সকাল ৯:৫৭, সোমবার, ২০শে ফেব্রুয়ারি, ২০১৭ ইং
/ টি-টোয়েন্টি বিশ্বকাপ / উইন্ডিজকে হারাতে পারে কেবল গেইল-স্যামিরাই!
উইন্ডিজকে হারাতে পারে কেবল গেইল-স্যামিরাই!
এপ্রিল ২, ২০১৬

টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালের আগে টগবগে আত্মবিশ্বাসে ফুটছে ওয়েস্ট ইন্ডিজ দল। অধিনায়ক ড্যারেন স্যামির বিশ্বাস, নিজেদের মতো খেলতে পারলে কেউ হারাতে পারবে না তাদের।
সেমি-ফাইনালে স্বাগতিক ভারতকে স্তব্ধ করে টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে উঠেছে ওয়েস্ট ইন্ডিজ। রোববারের ফাইনালের প্রতিপক্ষ ইংল্যান্ডকে টুর্নামেন্টে নিজেদের প্রথম ম্যাচেই হারিয়েছিল ওয়েস্ট ইন্ডিজ।
সেই হারের পর অবশ্য দারুণভাবে ঘুরে দাঁড়িয়েছে ইংলিশরা। দক্ষিণ আফ্রিকার ২২৯ রান তাড়া করে জিতেছে। টানা চার ম্যাচ জিতে উঠে এসেছে ফাইনালে। ফাইনালের আগের দিন সংবাদ সম্মেলনে স্যামি জানালেন, উন্নতি করা এই ইংল্যান্ডকে সমীহ করছেন তারা।
“ইংল্যান্ড দলকে নিয়ে আমরা বিশ্লেষণ করেছি। ওদের ক্রিকেটারদের দেখেছি। অনেক ম্যাচ উইনার আছে ওদের।”
তবে এই শ্রদ্ধাটুকুর বাইরে প্রতিপক্ষ নিয়ে স্যামির ভাবনা আছে সামান্যই। ক্যারিবিয়ানদের বিশ্বাস, সামর্থ্য অনুযায়ী খেলতে পারলে তারা অপ্রতিরোধ্য।
“টিম মিটিংয়ে একবার একজন সিনিয়র ক্রিকেটার বলেছিল, সম্ভবত ডোয়াইন ব্রাভো, আমাদেরকে হারাতে পারি একমাত্র আমরাই। আমরা এটাই বিশ্বাস করি। আমরাই কেবল নিজেদের হারাতে পারি। আমরা যেটা ভালো পারি বলে জানি, সেটা যদি আমরা করতে পারি, আমরা জিতবই। ফাইনালে এই মানসিকতা নিয়েই নামছি আমরা।”



লাইক দিয়ে সঙ্গে থাকুন :