সন্ধ্যা ৬:৫৮, বুধবার, ২২শে ফেব্রুয়ারি, ২০১৭ ইং
/ আইপিএল / ইডেনে কলকাতার অনুশীলনে সাকিব
ইডেনে কলকাতার অনুশীলনে সাকিব
এপ্রিল ৭, ২০১৬

টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষ। এবার ভারতের ঘরোয়া টি-টোয়েন্টি প্রতিযোগিতা ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) শুরুর অপেক্ষা। আগামী শনিবার মুম্বাই ইন্ডিয়ান্স ও রাইজিং পুনে সুপারজায়ান্টসের ম্যাচ দিয়ে মাঠে গড়াচ্ছে আইপিএলের নবম আসর।
এবারের আইপিএলে বাংলাদেশ থেকে খেলতে যাওয়া দুই ক্রিকেটার সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমান এরই মধ্যে তাদের নিজ নিজ দলের সঙ্গে যোগ দিয়েছেন। সাকিব খেলবেন তার পুরনো দল কলকাতা নাইট রাইডার্সে। আর প্রথমবারের মতো আইপিএলে খেলতে যাওয়া মুস্তাফিজ সানরাইজার্স হায়দরাবাদে।
আগামী রোববার নিজেদের প্রথম ম্যাচে দিল্লি ডেয়ারডেভিলসের বিপক্ষে মাঠে নামবে কলকাতা নাইট রাইডার্স। ম্যাচটিকে সামনে রেখে এরই মধ্যে অনুশীলন শুরু করে দিয়েছে কলকাতা। বৃহস্পতিবার কলকাতার অনুশীলনে যোগ দেন সাকিব। এদিন সাকিবের সঙ্গে আরো দুই বিদেশি ক্রিকেটার ওয়েস্ট ইন্ডিজের জেসন হোল্ডার ও নিউজিল্যান্ডের কলিন মুনরোও দলের সঙ্গে অনুশীলন করেছেন।
কলকাতার ইডেন গার্ডেনে এদিন স্বাগতিক অধিনায়ক গৌতম গম্ভীর দীর্ঘক্ষণ ব্যাটিং অনুশীলন করেন। দলের প্রধান কোচ ও দক্ষিণ আফ্রিকার কিংবদন্তি জ্যাক ক্যালিস নিজে দাঁড়িয়ে থেকে বাঁহাতি ব্যাটসম্যানের ব্যাটিংয়ের তদারকি করেন। বাঁহাতি স্পিনারের বল খেলার জন্য সাকিবকেও নেটে ডেকে নেন গম্ভীর।
অন্যদিকে এক ভিডিওতে দেখা যায় সানরাইজার্স হায়দরাবাদের সতীর্থদের সঙ্গে পুল খেলায় মেতে উঠেছেন মুস্তাফিজ। প্রথমবারের মতো বিদেশের কোনো লিগে খেলতে যাওয়া তরুণ এই পেসার দলের সঙ্গে মানিয়ে নিচ্ছেন। মুস্তাফিজের দলের প্রথম ম্যাচ আগামী মঙ্গলবার রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :