সন্ধ্যা ৬:৪৩, রবিবার, ৩০শে এপ্রিল, ২০১৭ ইং
/ আইপিএল / আজ মাঠে নামছেন সাকিব!
আজ মাঠে নামছেন সাকিব!
এপ্রিল ১৬, ২০১৬

কলকাতা নাইট রাইডার্সের অন্যতম ভরসা সাকিব আল হাসান। দলটির দুবার আইপিএল শিরোপা জয়ে গুরুত্বপূর্ণ অবদান রেখেছিলেন তিনি। অথচ সেই নাইট রাইডার্সে এবার যেন ভ্রাত্য হয়ে গেলেন তিনি। ইডেন গার্ডেন্সে দুটি ম্যাচ অনুষ্ঠিত হয়ে গেছে। অথচ, এই দুই ম্যাচেই সাইড লাইনে বসে থাকতে হয়েছে সাকিবকে।

এই প্রথম অ্যাওয়ে ম্যাচ খেলতে গেলো কেকেআর। প্রতিপক্ষ মুস্তাফিজুর রহমানের সানরাইজার্স হায়দারাবাদ। অ্যাওয়ে ম্যাচে কী তবে কেকেআরের জার্সি গায়ে মাঠে নামার সুযোগ পাবেন সাকিব? এ প্রশ্ন যেন বাংলাদেশের সব ক্রীড়া প্রেমীর। জানা গেছে, আজ মাঠে নামার সম্ভাবনা রয়েছে সাকিব আল হাসানের।

যদি হায়দারাবাদের রাজীব গান্ধী স্টেডিয়ামে সাকিব খেলার সুযোগ পেয়ে যান, তাহলে সেটা রূপ নিতে পারে টাইগার ডার্বিতে। মুখোমুখি হয়ে যাবেন সাকিব-মুস্তাফিজ। রাজীব গান্ধী স্টেডিয়ামে বাংলাদেশ সময় বিকাল সাড়ে ৪টায় মুখোমুখি হবেন মুস্তাফিজ-সাকিব।

হায়দারাবাদের একাদশে তো মুস্তাফিজের স্থান নিয়ে কোন সন্দেহ নেই। তিনি থাকছেনই একাদশে। বিশেষ করে প্রথম ম্যাচে দুর্দান্ত সাফল্যের পর তার না থাকার কোন কারণ নেই। তবে, মুস্তাফিজ সানরাইজার্সের একাদশে থাকতে পারলেও, কেকেআরের একাদশে সাকিব থাকবেন কি না তা নিয়ে রয়েছে ঘোর সন্দেহ।

প্রথম ম্যাচে কেকেআর দিল্লির বিপক্ষে জিততে পারলেও দ্বিতীয় ম্যাচে হেরেছে মুম্বাই ইন্ডিয়ান্সের কাছে। হেরে যাওয়া ম্যাচটিতে কেকেআর বেশ অনুভব করেছে তাদের দলের সেরা অলরাউন্ডারটির অনুপস্থিতি। সুতরাং, গুঞ্জন যদি বিশ্বাস করতে হয়, তাহলে বলাই যায়, সানরাইজার্সের বিপক্ষে মাঠে নামছেন সাকিব।’



লাইক দিয়ে সঙ্গে থাকুন :