রাত ৪:২১, বৃহস্পতিবার, ১৩ই ডিসেম্বর, ২০১৭ ইং
/ ক্রিকেট / অবশেষে ট্রফি পাচ্ছেন প্রিমিয়ার লিগ বিজয়ীরা
অবশেষে ট্রফি পাচ্ছেন প্রিমিয়ার লিগ বিজয়ীরা
এপ্রিল ২৪, ২০১৬

বাংলাদেশ ক্রিকেটের ঘরোয়া আসরে সবচেয়ে বড় এবং জৌলুশপূর্ণ টুর্নামেন্ট ঢাকা প্রিমিয়ার ডিভিশন লিগ। সত্তরের দশক থেকেই এ লিগ বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয়। জাতীয় দলের খেলোয়াড় নির্বাচনে এ লিগকেই সবচেয়ে বেশি প্রাধান্য দেওয়া হতো। অথচ গত আট বছর ধরে লিগের বিজয়ীরা কোন পুরস্কার পাচ্ছিলেন না। তবে এবারের লিগ শেষে নতুন বিজয়ীদের সঙ্গে পুরনো বিজয়ীদেরও ট্রফি দেওয়া হবে বলে জানান বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস।
রোববার মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে এক সংবাদ সম্মেলনে বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান বলেন, ‘২০০৮ সালের পর থেকে রানারআপ এবং চ্যাম্পিয়নশিপের ট্রফিগুলো আমরা দিতে পারিনি। এবার সিসিডিএম সিদ্ধান্ত নিয়েছে এই লিগ শেষ হওয়ার পর পরই যে ট্রফিগুলো বন্টন বাকি আছে সে সমস্ত ট্রফিগুলো একটা অনুষ্ঠানের মাধ্যেমে দিয়ে দেয়া হবে।’
শুধু তাই নয়। অনেক দিন থেকেই ক্রিকেট বোডের অ্যাওয়ার্ড নাইট হচ্ছে না। আন্তর্জাতিক ও ঘরোয়াতে যে সকল ক্রিকেটাররা ভালো করেছে তাদের পুরস্কার বিতরণী অনুস্থান। ২০০৬-০৭ মৌসুমের পর আর হয়নি। এটাও এ বছর অনুষ্ঠিত হবে।
এদিকে সিসিডিএমের এমন সিদ্ধান্তে সাধুবাদ জানিয়েছে প্রিমিয়ার লিগের ক্লাবগুলো। দেরিতে হলেও ট্রফি পাবেন বলে খুশি তারা। আর অ্যাওয়ার্ড নাইট অনুষ্ঠান হবে শুনে খুশি ক্রিকেটাররাও।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :