রাত ৮:৪৯, শুক্রবার, ২৪শে নভেম্বর, ২০১৭ ইং
/ হকি / স্বাধীনতা কাপ হকির ফাইনালে বিমান বাহিনী-নৌ বাহিনী
স্বাধীনতা কাপ হকির ফাইনালে বিমান বাহিনী-নৌ বাহিনী
মার্চ ১৩, ২০১৬

গোলরক্ষক সজিবের অনন্য নৈপুণ্যে জয় পায় বিমান বাহিনী। প্রথমবারের মতো কোনও বড় মাপের হকি টুর্নামেন্টের ফাইনালে পৌঁছেছে বাংলাদেশ বিমান বাহিনী।
আজ রবিবার মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে অনুষ্ঠিত অঞ্জনস স্বাধীনতা কাপ হকির প্রথম সেমিফাইনালে বিমান বাহিনী পেনাল্টি শ্যুট আউটে ৫-৩ গোলে বাংলাদেশ সেনাবাহিনীকে হারিয়ে ফাইনালে নাম লেখায়। অন্য সেমিফাইনালে ফেভারিট বাংলাদেশ নৌ বাহিনী ৬-৩ গোলে বিকেএসপিকে হারিয়ে ফাইনালে পৌঁছে।
বিমান বাহিনী ও সেনাবাহিনীর খেলা নির্ধারিত সময়ে ৩-৩ গোলে ড্র ছিল। বিমান বাহিনীর খোরশেদুর রহমান পিসিতে দুটি ও পুস্কর ক্ষিসা মিমো ১টি ফিল্ড গোল করেন। সেনাবাহিনীর মিলন হোসেন ২টি এবং আব্দুল মালেক একটি গোল করেন। শ্যুটআউটে গোলরক্ষক সজিবের অনন্য নৈপুণ্য সেনাবাহনীর মিলন, মালেক, সাব্বির রানা ও মোহান্তিকে গোল করতে না দেওয়ায় ফাইনালে খেলার আনন্দে মেতে ওঠে বিমান বাহিনী।
জাতীয় দলের ১১ জন খেলোয়াড় সমৃদ্ধ বাংলাদেশ নৌবাহিনীর পক্ষে কৃষ্ণকুমার দাস ও মাইনুল ইসলাম ২টি করে ফিল্ড গোল এবং মামুনুর রহমান চয়ন ও সারোয়ার হোসেন ১টি করে ফিল্ড গোল করেন।
বিকেএসপির ড্র্যাগ অ্যান্ড ফ্লিক স্পেশালিস্ট আশরাফুল ইসলাম পিসিতে দুটি ও তানজিম আহমেদ অন্য গোলটি করেন। সোমবার বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে ফাইনাল।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :