দুপুর ২:০১, বুধবার, ২৪শে মে, ২০১৭ ইং
/ টি-টোয়েন্টি বিশ্বকাপ / স্পিন উইকেটে হবে ভারত-বাংলাদেশ ম্যাচ
স্পিন উইকেটে হবে ভারত-বাংলাদেশ ম্যাচ
মার্চ ২২, ২০১৬

বাঘের ডেরায় এনে ভারতকে নাস্তানাবুদ করেছিল বাংলাদেশ। এবার নিজেদের মাঠেও সেরকম কিছু করার চিন্তা করছে ভারত। ভারতের পরবর্তী ম্যাচ বাংলাদেশের বিপক্ষে। এতদিন ব্যাঙ্গালুরুর চিন্নাস্বামী স্টেডিয়ামকে সবাই জানতো ব্যাটিং স্বর্গ হিসেবে, হয়তো এবার সেই ধারণাটা খোদ ভারতই পাল্টে ফেলার নেশায় নেমেছে।

ভারতের ব্যাটিং কোচ সঞ্জয় বাঙ্গার ব্যাঙ্গালুরু ঘুরে এসে জানালেন স্পিন উইকেট হতে যাচ্ছে ম্যাচটিতে। সোমবার দুপুরে রাহানেকে নিয়ে ব্যাঙ্গালুরু স্টেডিয়ামের বাইরে নেটে অনুশীলনে যান বাঙ্গার। অনুশীলনের ফাকে স্টেডিয়ামের ভেতরে ঢুকে পিচ পরিদর্শনও করে আসেন। ওয়েস্ট ইন্ডিজ বনাম শ্রীলংকার মধ্যকার ম্যাচটি যে উইকেটে হয়েছিল সেখানেই বুধবার হবে ভারত-বাংলাদেশ দ্বৈরথ।

জানা গেছে টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য চিন্নাস্বামী স্টেডিয়ামে মোট তিনটি উইকেট তৈরি করা হয়েছে। তার মধ্যে একটিতে শুধু মহিলাদের ম্যাচ খেলানো হচ্ছে। বাকি দু’টো পিচে ঘুরিয়ে ফিরিয়ে ফেলা হচ্ছে পুরুষ দলের ম্যাচ। সোমবার বাংলাদেশ-অস্ট্রেলিয়া ম্যাচ হয়েছে যে উইকেটে সেখানে বুধবার খেলা হবে না।

ভারতীয় বোর্ডের পিচ কমিটির দক্ষিণাঞ্চলের প্রতিনিধি পি আর বিশ্বনাথন সোমবার সন্ধ্যায় বলেন, ‘উইকেট টি-টোয়েন্টি ক্রিকেটের জন্য একেবারে আদর্শ। বড় রান উঠবে। স্পিনারদের জন্য কিছুটা সাহায্য তো থাকবেই।’



লাইক দিয়ে সঙ্গে থাকুন :