রাত ২:৫৬, বৃহস্পতিবার, ২৯শে মার্চ, ২০১৭ ইং
/ ক্রিকেট / সেরা অভিষিক্ত ক্রিকেটারের ট্রফি পেলেন মুস্তাফিজ
সেরা অভিষিক্ত ক্রিকেটারের ট্রফি পেলেন মুস্তাফিজ
মার্চ ১৪, ২০১৬

কাটার ব্যাটসম্যানদের কাছে বিষ কিন্তু সেই কাটারই এবার ভালোবাসার বস্তু হলো ক্রিকইনফোর কাছে। ২০১৫ সালের সেরা অভিষিক্ত ক্রিকেটার হয়েছেন বাংলাদেশের মুস্তাফিজুর রহমান। ইনজুরির কারণে বিশ্বকাপ টি-টোয়েন্টির কোন ম্যাচই এখন পর্যন্ত খেলতে পারেননি মুস্তাফিজ। কিন্তু তার পুরস্কার পাওয়া থেকে তাকে কেউ আটকাতে পারেনি। মুস্তাফিজুরের কাছে সেরা অভিষিক্ত ক্রিকেটারের পুরস্কার হিসেবে আজ ট্রফি তুলে দেন ইএসপিএন ক্রিকইনফোর কর্মকর্তারা।

গতবছর দুই টেস্টে চার উইকেট, নয় ওয়ানডে ম্যাচে ২৬ উইকেট এবং পাঁচটি টি-টোয়েন্টি ম্যাচে ছয় উইকেট নিয়ে সেরা অভিষিক্ত ক্রিকেটার হন মুস্তাফিজ। সব মিলিয়ে ২০১৫ সালে ৩৬টি আন্তর্জাতিক উইকেট নিয়েছেন তিনি। ২০১৫ সালে ৩০টি আন্তর্জাতিক উইকেট নেয়া বোলারদের ভেতর মুস্তাফিজের গড় এবং স্ট্রাইক রেট সবার চেয়ে ভালো।

মুস্তাফিজের নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন দক্ষিণ আফ্রিকার আরেক অভিষিক্ত বোলার কাগিসো রাবাদা, শ্রীলংকার দুশমান্তো চামিরা এবং ইংল্যান্ডের মার্ক উড। কিন্তু সবাইকে বুড়ো আঙ্গুল দেখিয়ে ঠিকই পুরস্কার জিতে নিয়েছেন মুস্তাফিজুর রহমান। ২০১৬ টি-টোয়েন্টি বিশ্বকাপেও মুস্তাফিজ যে দলের হয়ে বড় ভূমিকা রাখবেন সেটা বলাই যায়। কিন্তু তার ইনজুরি বেশ ভাবাচ্ছে দলের সবাইকে। সুপার টেনে ওঠার পর দলের সবাই আশাবাদী মুস্তাফিজ পরের সবগুলো ম্যাচ খেলতে পারবে।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :