রাত ৩:০৮, বুধবার, ২৭শে জুন, ২০১৭ ইং
/ টি-টোয়েন্টি বিশ্বকাপ / সুযোগ কাজে লাগাতে চান সাকলায়েন সজীব
সুযোগ কাজে লাগাতে চান সাকলায়েন সজীব
মার্চ ১৯, ২০১৬

নিজেকে প্রমাণের দারুণ সুযোগ কাজে লাগাতে চান বামহাতি স্পিনার সাকলায়েন সজীব। টি-২০ বিশ্বকাপে অবৈধ বোলিং অ্যাকশনের দায়ে আরাফাত সানি সাময়িক নিষিদ্ধ হওয়ায় তার জায়গায় ডাক পাওয়া সাকলায়েন এখন ভারতে উড়ে যাওয়ার অপেক্ষায় আছেন।

তার কাছে যখন ডাক পৌঁছায় তখন তিনি নিজের বাড়ি রাজশাহীতে ছিলেন। দ্রুতই নিজের ব্যাগ আর ক্রিকেটিং গিয়ার গুছিয়ে ঢাকা হয়ে ব্যাঙ্গালুরু যেতে চলে আসেন রাজশাহী বিমানবন্দরে। সেখান থেকেই কথা বলেন সাকলায়েন সজীব।

সানির জন্য নিজের খারাপ লাগার অনুভূতির কথা জানিয়ে তিনি বলেন, ‘জাতীয় দলে ডাক পাওয়াটা চমৎকার। দুই-তিন বছর ধরেই অপেক্ষা করছিলাম। এখন সুযোগটা কাজে লাগাতে চাই।

চলতি টি-২০ বিশ্বকাপে বাংলাদেশ দলের পারফরম্যান্স আর বিশ্বকাপ প্রত্যাশা নিয়েও কথা বলেছেন ক্রিকেট অ্যাকাডেমি, রাজশাহী ও চট্টগ্রাম বিভাগ এবং ঢাকা গ্লাডিয়েটরসের হয়ে খেলা সাকলায়েন সজীব।

তিনি বলেন: একজন ক্রিকেটার হিসেবে তো অবশ্যই, একজন সাধারণ বাংলাদেশী ক্রিকেটভক্ত হিসেবেও আমি আমাদের দলকে নিয়ে আশাবাদী।

ঢাকা থেকে প্রথম যে ফ্লাইটে ভারতের কলকাতা বা দিল্লী কিংবা চেন্নাই যাওয়া যায় তাতেই চড়বেন তিনি। এরপর সেখান থেকে রোববারের মধ্যে দলে যোগ দিতে ব্যাঙ্গালুরু।

সাতাশ বছর বয়সী এই স্পিনার প্রথম শ্রেণী এবং ঘরোয়া টি-২০তে অনেক ম্যাচ খেললেও এখন পর্যন্ত আন্তর্জাতিক কোনো ম্যাচ খেলেননি। বত্রিশটি টি-২০ খেলে তার সংগ্রহে ৩৪ উইকেট।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :