দুপুর ২:৩৪, সোমবার, ২৭শে মার্চ, ২০১৭ ইং
/ আর্ন্তজাতিক / রিয়ালের সাতে রোনালদোর চার
রিয়ালের সাতে রোনালদোর চার
মার্চ ৬, ২০১৬

রোনালদোর দিনে প্রতিপক্ষে একটু বেশিই অসহায় মনে হয়। শনিবার লা লিগায় ২৬ মিনিটের মধ্যে হ্যাটট্রিকসহ চার গোল করে সেল্টা ভিগোর বিপক্ষে ৭-১ গোলের বড় জয় এনে দিলেন সিআরসেভেন।

নিজেদের মাঠে ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্মক খেলতে থাকে রিয়াল। ম্যাচের ২২ মিনিটে রোনালদো গোল করতে ব্যর্থ হলে হতাশায় ডুবে রিয়াল। ৪১ তবে ৪১ মিনিটে গোল করে স্বাগতিকদের মুখে হাসি ফোটান পেপে। ফলে ১-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় স্বাগতিকরা।

দ্বিতীয়ার্ধে রিয়ালের সাথে রোনালদো ভয়ংকর রূপ দেখে সেল্টা ভিগো। ম্যাচের ৫০ মিনিটে ২৫ গজ দূর থেকে নেওয়া পর্তুগিজ এই ফরোয়ার্ডের শট বাঁক খেয়ে প্রতিপক্ষ গোলরক্ষকের মাথার ওপর দিয়ে ঠিকানা খুঁজে পায়। ৫৭ মিনিটে ডি-বক্সের খানিকটা বাইরে থেকে দৃষ্টিনন্দন ফ্রি-কিকে ব্যবধান বাড়ান রোনালদো।

৬২ মিনিটে সেল্টা ম্যাচে ফেরার ইঙ্গিত দিয়েছিল আসপাসের গোলে। তবে সেল্টার প্রতিরোধ এখানেই শেষ। ৬৪তম মিনিটে হ্যাটট্রিক পূরণ করেন রোনালদো। প্রথম গোলটি করার পর হ্যাটট্রিক পূরণে রোনালদোর সময় লাগে মাত্র ১৪ মিনিট! ৭৬ মিনিটে নিজের চতুর্থ গোল করেন রোনালদো। পরের মিনিটে প্রতিপক্ষের এক ফুটবলারের কাছ থেকে বল কেড়ে নিয়ে ডি-বক্সের ভেতর ডিফেন্ডারদের কাটিয়ে লক্ষ্যভেদ করেন হেসে। ৮১ মিনিটে বদলি হিসেবে মাঠে নেমে গোলের খাতায় নিজের নাম তোলেন বেল। বাকি সময় আর গোল না হলে ৭-১ গোলের বড় জয় নিয়েই মাঠ ছাড়ে রিয়াল। এ জয়ের পরও অবশ্য ২৮ ম্যাচে ৬০ পয়েন্ট নিয়ে লা লিগায় তৃতীয় স্থানে আছে রিয়াল।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :