সকাল ৮:২৬, শনিবার, ২৭শে মে, ২০১৭ ইং
/ আর্ন্তজাতিক / মেসির জোড়া গোলে বার্সার জয়
মেসির জোড়া গোলে বার্সার জয়
মার্চ ৭, ২০১৬

লা লিগার শিরোপার লড়াইয়ে লিওনেল মেসির জোড়া গোলে এইবারকে ৪-০ গোলের ব্যবধানে হারিয়েছে বার্সেলোনা। রোববার এইবারের মাঠে ম্যাচের সপ্তম মিনিটেই মুনির এল হাদ্দাদির গোলে এগিয়ে যায় লুইস এনরিকের দল।

তবে দ্বিতীয় গোল পেতে ৪১তম মিনিট পর্যন্ত অপেক্ষা করতে হয় বার্সেলোনাকে। দারুণ একক নৈপুণ্যে ব্যবধান দ্বিগুণ করেন মেসি। মাঝ মাঠের কাছ থেকে বল পায়ে ছুটে সামনে থাকা ডিফেন্ডারের পায়ে নিচ দিয়ে জোরালো শটে গোলরক্ষককে পরাস্ত করেন আর্জেন্টিনার অধিনায়ক।

এ বছরে সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে বার্সেলোনার হয়ে এটি ছিল তার ২১তম গোল। ৭৬তম মিনিটে পেনাল্টি থেকে নিজের দ্বিতীয় গোল পান মেসি। নিজেদের ডি বক্সে এইবারের ডিফেন্ডার ইভান রামিসের হাতে বল লাগলে পেনাল্টিটা পায় বার্সেলোনা।

৮৪তম মিনিটে ব্যবধান ৪-০ করেন সুয়ারেজ। মাঝ মাঠের কাছ থেকে সতীর্থের উঁচু করে বাড়ানো বল দারুণভাবে নিয়ন্ত্রণে নিয়ে বক্সে ঢুকে এক ডিফেন্ডারকে কাটিয়ে কোনাকুনি শটে এবারের লিগে নিজের ২৬তম গোলটি করেন উরুগুয়ের এই স্ট্রাইকার।

এই নিয়ে সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে টানা ৩৬ ম্যাচে অপরাজিত থাকা বার্সেলোনা ২৮ ম্যাচে ৭২ পয়েন্ট নিয়ে লিগের শীর্ষে আছে। ৬১ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে এক ম্যাচ কম খেলা আতলেতিকো মাদ্রিদ। আর তৃতীয় স্থানে থাকা রিয়াল মাদ্রিদের পয়েন্ট ৬০।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :