সকাল ৯:৪৩, সোমবার, ২৬শে জুন, ২০১৭ ইং
/ টি-টোয়েন্টি বিশ্বকাপ / মুস্তাফিজকে দলে পেয়ে খুশি নেহরা
মুস্তাফিজকে দলে পেয়ে খুশি নেহরা
মার্চ ২২, ২০১৬

আশিস নেহরার মতে, মুস্তাফিজুর রহমানের স্লোয়ার ডেলিভারি ঈশ্বর প্রদত্ত। প্রতিভাবান এই বোলারকে আইপিএলে নিজ দলে পেয়ে উচ্ছ্বসিত ভারতের এই অভিজ্ঞ পেসার।
বেঙ্গালুরুতে বাংলাদেশ-ভারত ম্যাচের আগের দিন সংবাদ সম্মেলনে ভারতের প্রতিনিধি হয়ে এসেছিলেন নেহরা। জানালেন, তামিম ইকবাল, মুস্তাফিজুর রহমানের মতো ক্রিকেটাররাই বদলে দিয়েছে বাংলাদেশ দলকে। বিশ্ব ক্রিকেটের সিনিয়র একজন এবং অভিজ্ঞ বাঁহাতি পেসার বলে মুস্তাফিজকে নিয়ে তার মূল্যায়ন আলাদা গুরুত্ব দাবি করে। নেহরা ব্যখ্যা করলেন, প্রথাগত আর দশটা বাঁহাতি পেসারের চেয়ে কোথায় আলাদা মুস্তাফিজ।
“আমি মনে করি, সীমিত ওভারের ক্রিকেটে মুস্তাফিজ দারুণ। বিশেষ করে যে ধরনের স্লোয়ার ডেলিভারি সে করে। ‘গড গিফটেড’ একটি স্লোয়ার বল পেয়েছে সে। অ্যাকশন দারুণ। সে অমিত সম্ভাবনাময় এক ক্রিকেটার, বিশেষ করে সীমিত ওভারের ক্রিকেটের জন্য।”
গত মে মাসে ভারতের বিপক্ষে সিরিজ দিয়েই বিশ্ব ক্রিকেট তোলপাড় করে দেওয়া অভিষেক মুস্তাফিজের। বিশ্বকাপ শেষে সেই ভারতের ফ্র্যাঞ্চাইজি টি-টোয়েন্টি টুর্নামেন্ট, আইপিএলে খেলবেন মুস্তাফিজ। নিলামে লড়াই করে ১ কোটি ৪০ লাখ রূপিতে তাকে দলে নিয়েছে সানরাইজার্স হায়দরাবাদ।
এই একই দলে আছেন নেহরা, ট্রেন্ট বোল্ট, উঠতি বারিন্দর স্রানের মতো এক ঝাঁক বাঁহাতি পেসার। তবে নেহারা বিশেষ করে খুশি মুস্তাফিজের মতো প্রতিভাকে সতীর্থ হিসেবে পেয়ে।
“ভালো একটা ব্যাপার হলো, আইপিএলে সে আমার দলেই খেলবে। আমার জন্যও এটি খুব সহায়ক হবে। যেটা বললাম, দারুণ এক প্রতিভা সে, খুবই সম্ভাবনাময়।”



লাইক দিয়ে সঙ্গে থাকুন :