রাত ৮:১৫, শুক্রবার, ২০শে অক্টোবর, ২০১৭ ইং
/ Special Post / মিরপুর ভাসছে ঝড়-বৃষ্টিতে
মিরপুর ভাসছে ঝড়-বৃষ্টিতে
মার্চ ৬, ২০১৬

এশিয়া কাপের শিরোপা নির্ধারণী ম্যাচে আজ ভারতের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ। কয়েক ঘণ্টা পরেই মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হওয়ার কথা ম্যাচটি। কিন্তু তার আগে আঘাত হেনেছে ঝড়ো হাওয়া। এবং এর পরেই শুরু হয় তুমুল বৃষ্টি।

বৃষ্টি আশঙ্কায় আগে থেকেই কভার দিয়ে ঢেকে রাখা হয়েছিল উইকেট; কিন্তু হঠাৎ করেই ঝড়ো হাওয়া আঘাত হানলে উড়িয়ে নিয়ে যায় কভার। মাঠকর্মীরা তা ঠিকভাবে সামলাতে গিয়ে হিমসিম খাচ্ছেন। ঝড়ো হাওয়ার পাশাপাশি শুরু হয় মুষলধারে বৃষ্টি। এরপর স্টেডিয়ামের বিদ্যুৎ চলে গেলে পুরো এলাকা অন্ধকারাচ্ছন্ন হয়ে পড়ে।

স্বপ্নের এশিয়া কাপের ফাইনালে হানা দিয়েছে দুঃস্বপ্নের ঝড় এবং বৃষ্টি। মাঠে প্রবেশ করা দর্শকরা একটু আশ্রয়ের আশা ছুটছিলেন দিকবিদিক। ফ্লাডলাইট চলে যাওয়া পুরো মাঠ ঢেকে গেছে গভীর অন্ধকারে।

প্রথমে শুরু হয়েছিল ধুলিঝড়। যেন কালবৈশাখি। ধুলি ঝড়ের সঙ্গে সঙ্গেই ধেয়ে আসে বৃষ্টি। ঝড় আর বৃষ্টির কবলে পড়ে বিদ্যুৎ বিচ্ছিন্ন হয়ে পড়ে পুরো মিরপুর। মাঠের ভেতরের যা অবস্থা, তার চেয়েও খারাপ অবস্থা মাঠের বাইরে। ঝড় শুরু হওয়ার আগে হাজার হাজার দর্শক অপেক্ষা করছিলেন মাঠে প্রবেশের। কিন্তু হঠাৎ ঝড়ে তাদের অবস্থা হয়ে পড়ে যায় নিদারুণ কষ্টের মধ্যে।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :