সকাল ৮:২৬, শনিবার, ২৫শে ফেব্রুয়ারি, ২০১৭ ইং
/ কুস্তি / মার্সেল স্বাধীনতা দিবস কুস্তি প্রতিযোগিতা সমাপ্ত
মার্সেল স্বাধীনতা দিবস কুস্তি প্রতিযোগিতা সমাপ্ত
মার্চ ২৪, ২০১৬

ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল- এর পৃষ্ঠপোষকতায় দুইদিন ব্যাপী অনুষ্ঠিত ‘মার্সেল স্বাধীনতা দিবস কুস্তি প্রতিযোগিতা-২০১৬’ বৃহস্পতিবার (২৪ মার্চ) শেষ হয়েছে। এবারের মার্সেল স্বাধীনতা দিবস কুস্তি প্রতিযোগিতার পুরুষ বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি), রানারআপ হয়েছে বাংলাদেশ আনসার। আর তৃতীয় হয়েছে বাংলাদেশ সেনাবাহিনী।
এদিকে মহিলা বিভাগে যৌথভাবে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ সেনাবাহিনী ও বাংলাদেশ আনসার। আর রানারআপ হয়েছে বাংলাদেশ পুলিশ। পুরুষ বিভাগের সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন বিজিবির আব্দুর রশিদ। আর মহিলা বিভাগের সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন বাংলাদেশ সেনাবাহিনীর ফারজানা। তাদের দুজনকে মার্সেল এর পক্ষ থেকে আকর্ষণীয় হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হয়।
পল্টনস্ত কাবাডি স্টেডিয়ামে বিকেলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন ওয়ালটন গ্রুপের সিনিয়র এডিশনাল ডিরেক্টর ও স্পোর্টস অ্যান্ড ওয়েলফেয়ার বিভাগের প্রধান এফ.এম. ইকবাল বিন আনোয়ার (ডন)। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোশাররফ হোসেন রাজীব, অ্যাডিশনাল ডিরেক্টর (মার্সেল মার্কেটিং নর্থ)। উপস্থিত ছিলেন বাংলাদেশ এ্যামেচার রেসলিং ফেডারেশনের সাধারণ সম্পাদক তাবিউর রহমান পালোয়ান, যুগ্ম সাধারণ সম্পাদক মেজবাহ উদ্দিন আজাদসহ ফেডারেশনের অন্যান্য কর্মকর্তারা।
উল্লেখ্য, এবারের মার্সেল স্বাধীনতা দিবস কুস্তি প্রতিযোগিতায় অংশগ্রহণ করে বাংলাদেশ সেনাবাহিনী, বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি), বাংলাদেশ পুলিশ ও বাংলাদেশ আনসারের পুরুষ ও মহিলা দল। সব মিলিয়ে ১২০ জন খেলোয়াড় ১৬টি ওজন শ্রেণিতে প্রতিদ্বন্দ্বিতা করে। পুরুষদের ৮টি ওজন শ্রেণি ছিলো- ৫৭, ৬১, ৬৫, ৭০, ৭৫, ৮৫, ৯৭ ও ১২৫+ কেজি। মেয়েদের ৮টি ওজন শ্রেণি ছিলো- ৪৮, ৫১, ৫৫, ৫৯, ৬৩, ৭০, ৭৫ ও ৮০ কেজি।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :